ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

অহংকারী ছিলেন আমির, জুহির সঙ্গে কথা বলেননি ৭ বছর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
অহংকারী ছিলেন আমির, জুহির সঙ্গে কথা বলেননি ৭ বছর আমির খান ও জুহি চাওলা

আমির খান ও জুহি চাওলা জুটি বেঁধে বেশকিছু ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন। তবে তারা দুইজন একে অপরের সঙ্গে পর্দার পেছনে পায় ছয় থেকে সাত বছর কথা বলেননি! আর এর কারণটা ছিল খুবই সামান্য।

এই বিষয়টি আমির খান নিজেই জানিয়েছেন। এক অনুষ্ঠানে ‘মিস্টার পারফেকশনিস্ট’বলেন, ‘ইশক’ সিনেমার শুটিংয়ের সময় ছোট একটি বিষয় নিয়ে আমাদের মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়েছিল। এটা আসলে খুবই সামান্য বিষয় ছিল, কিন্তু আমি তখন খুব অহংকারী ছিলাম। তাই জুহির সঙ্গে কথা না বলার সিদ্ধান্ত নেই। জানি না কেন আমি এমন আচরণ করেছিলাম।

তবে এখন জুহির সঙ্গে আমিরের সম্পর্ক খুব ভালো বলে জানান এই অভিনেতা। আমিরের প্রথম ডিভোর্সের সময় জুহি তার পাশে দাঁড়িয়েছিলেন। সে থেকে তাদের মধ্যে আরও গাঢ় বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠেছে বলে জানান।

আশি ও নব্বই দশকে আমির খান ও জুহি চাওলা জুটি বলিউডে বেশকিছু সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। সে তালিকায় রয়েছে ‘কেয়ামত সে কেয়ামত তক’, ‘লাভ লাভ লাভ’, ‘হাম হ্যায় রাহি পেয়ার কে’র মতো দর্শক নন্দিত সিনেমা।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।