ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

সস্ত্রীক হাসপাতালে কাজী হায়াৎ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
সস্ত্রীক হাসপাতালে কাজী হায়াৎ কাজী হায়াৎ

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত নন্দিত পরিচালক ও অভিনেতা কাজী হায়াৎ হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার (১৫ মার্চ) রাতে তিনি রাজধানীর পপুলার হাসপাতালে ভর্তি হয়েছেন।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন চলচ্চিত্র নির্মাতা ও কাজী হায়াতের ঘনিষ্ঠ এস এ হক অলিক।

তিনি বলেন, ‘করোনা আক্রান্ত হওয়ার পর ওনারা দু’জন ভালোই ছিলেন। কিন্তু গতকাল হঠাৎ তাদের অক্সিজেন লেভেল কিছুটা কমে যায়। তাই ঝুঁকি না নিয়ে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এখন তাদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ভালো আছেন দু’জনই। ’

এর আগে গত ১০ মার্চ স্ত্রীসহ করোনা রিপোর্ট পজিটিভ আসে কাজী হায়াতের। তখন তিনি বাংলানিউজকে বলেন, ‘কয়েকদিন আগে হঠাৎ আমার শরীরে জ্বর আসে। প্রথমে ভেবেছিলাম স্বাভাবিক জ্বর। কিন্তু তিনদিন ধরে জ্বর না যাওয়ায় স্ত্রীসহ আমি করোনা পরীক্ষা করাই। আমাদের রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। এখন আমার জ্বর কমেছে। তবে নাকে ঘ্রাণ পাচ্ছি না। এছাড়া আর কোনো শারীরিক জটিলতা নেই। আপাতত বাসায় থেকে চিকিৎসা নিচ্ছি। চিকিৎসকের পরামর্শে মেডিসিন নিচ্ছি। তবে শারীরিক অবস্থা খারাপ হলে হাসপাতালে ভর্তি হবো। ’  

তিনি আরও বলেন, আমরা দু’জনই গত ২ তারিখ রাজধানীর মগবাজারের একটি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলাম।

প্রখ্যাত এই চলচ্চিত্র পরিচালক জানান, তার ওপেন হার্ট সার্জারি হয়েছিল এবং ১০টি রিং পরানো। এছাড়া তার স্ত্রীর হার্টেও ৫টি রিং পরানো রয়েছে এবং তার ডায়াবেটিস রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।