ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

মুক্তি পেছাল ‘স্ফুলিঙ্গ’ সিনেমার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
মুক্তি পেছাল ‘স্ফুলিঙ্গ’ সিনেমার ‘স্ফুলিঙ্গ’র পোস্টার

মুক্তির তারিখ অনেক আগেই ঘোষণা করা হয়েছিল। এরইমধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে ‘স্ফুলিঙ্গ’।

শুক্রবার (১৯ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল তৌকির আহমেদ পরিচালিত সিনেমাটি। কিন্তু এই তারিখে এটি মুক্তি পাচ্ছে না।

মুক্তি পেছানোর বিষয়টি তৌকীর আহমেদ নিজেই নিশ্চিত করেছেন। তিনি জানান বেশ কিছু জটিলতায় ১৯ মার্চ ‘স্ফুলিঙ্গ’ মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না।

‘ফাগুন হাওয়ায়’খ্যাত এই নির্মাতা বলেন, আমাদের সেন্সর পেতে একটু দেরি হয়ে গিয়েছে। এ ছাড়া বেশ কিছু অনুমতি লাগে সিনেমা মুক্তি দিতে, সেগুলোতে... দ্রুতই আমরা নতুন মুক্তির তারিখ জানাব।

গত ৯ ডিসেম্বর বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে ‘স্ফুলিঙ্গ’র ঘোষণা দেন তৌকীর আহমেদ। এরপর ১১ ডিসেম্বর গাজীপুরের রাজেন্দ্রপুরে সিনেমাটির শুটিং শুরু হয়। টানা ২৩ দিনের মাথায় এর দৃশ্যধারণ সম্পন্ন হয়।  

নির্মাতা জানিয়েছেন, ‘স্ফুলিঙ্গ’র গল্প গড়ে উঠেছে একটি ব্যান্ড দলকে ঘিরে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে তরুণ প্রজন্মের কাছে তুলে ধরতেই মূলত সিনেমাটি নির্মিত হচ্ছে।

স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশনের প্রযোজনায় ‘স্ফুলিঙ্গ’তে পরীমনি ছাড়া আরও অভিনয় করেছেন-জাকিয়া বারী মম, রওনক হাসান, শ্যামল মাওলা, আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চু, হাসনাত রিপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।