ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

করোনা পজিটিভ হয়েও শুটিং করায় নিষিদ্ধ গওহর খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
করোনা পজিটিভ হয়েও শুটিং করায় নিষিদ্ধ গওহর খান গওহর খান

মহামারি করোনা ভাইরাসের নিয়ম অমান্য করে আক্রান্ত হয়েও শুটিং করার অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী গওহর খানের বিরুদ্ধে। এই নিয়ে থানায় অভিযোগও দায়ের করা হয়েছে।

এবার একই কারণে তাকে নিষিদ্ধ হয়েছে। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা এমপ্লইজ ২ মাসের জন্য গওহর খানকে নিয়ে কাজ করার উপর নিষেধাজ্ঞা দিয়েছে। তবে আলোচনা সাপেক্ষে তার বিষয়টি কিছুটা শিতিলযোগ্য করা হতে পারে বলেও সংগঠনটি জানিয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, গওহর খান করোনা আক্রান্ত হওয়ার পর তার খবর নিতে বাড়িতে ছুটে যান পুরনিগমের কর্মীরা। কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি এবং আক্রান্ত হয়েও তিনি শুটিং করছেন বলে খবর পান তারা। এরপরই গওহরের বিরুদ্ধে মুম্বাইয়ের ওশিয়াড়া থানায় অভিযোগ দায়ের করে বৃহণ্মুম্বাই পুরনিগম।

তবে গওহরের দাবি, করোনা পজিটিভ হয়ে শুটিং করার নিয়ে তার বিরুদ্ধে করা অভিযোগ মিথ্যা। তিনি শুটিংয়ে যাওয়ার আগে তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছিল।  

কিন্তু তা আমলে না নিয়ে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা এমপ্লইজ করোনা আক্রান্ত হয়েও শুটিংয়ে অংশ নেওয়ার অভিযোগে এই অভিনেত্রীর সঙ্গে ফেডারেশনের সব সদস্যদের কাজ না করার নির্দেশ দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।