ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ভোটের আগে অসুস্থ হয়ে হাসপাতালে সোহম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
ভোটের আগে অসুস্থ হয়ে হাসপাতালে সোহম সোহম চক্রবর্তী

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কলকাতার অভিনেতা ও তৃণমূলের প্রার্থী সোহম চক্রবর্তী। আগামী ১ এপ্রিল দ্বিতীয় দফায় ভোটের আগেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন।

 

শুক্রবার (১৯ মার্চ) রাতে সোহম গায়ে জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানিয়েছে তার পরিবার। হাসপাতালে রইলেও সোহমের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। কিছু পরীক্ষার পর হাসপাতাল থেকে তার বাসায় ফেরার কথা রয়েছে।
  
সোহমের পারিবারিক সূত্রে জানায়, শুক্রবার রাতে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় এই তারকাকে।

২০১৪ সালে তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই দলের সক্রিয় কর্মী হিসেবে কাজ করছেন সোহম। তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতির দায়িত্বেও রয়েছেন তিনি। ২০১৬ সালে ভোটের ময়দানে পা রাখেন তিনি। সে বছর বড়জোড়া থেকে তাকে প্রার্থী করে তৃণমূল। তবে জয় না পেলেও একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করে যাচ্ছিলেন সোহম।

নীলবাড়ির লড়াইয়ে এবার সোহমকে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের প্রার্থী ঘোষণা করা হয়েছে। প্রার্থিতালিকায় নাম ওঠার পরই প্রচার অভিযানে নেমে পড়েছিলেন সোহম। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় প্রচারণায় তার অংশ নেওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে।  

শিশুশিল্পী হিসেবে টলিউডে অভিনয় জীবন শুরু করেন সোহম। মাস্টার বিট্টু হিসেব জনপ্রিয় হন তিনি। পরে নায়ক হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেন ‘বোঝেনা সে বোঝেনা’খ্যাত এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।