ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

জেমসের ক্যামেরায় এবার মিথিলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
জেমসের ক্যামেরায় এবার মিথিলা জেমস ও জেমসের তোলা মিথিলার ছবি

গত জানুয়ারিতে দুই বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী জয় আহসানের ছবি তুলে সবাইকে তাক লাগিয়ে দিয়েছিলেন রকস্টার ফারুক মাহফুজ আনাম জেমস। এরপর তিনি ছবি তুলেন উপস্থাপিকা মারিয়া নূর ও মডেল জেসিয়া ইসলামের।

 

এবার জেমসের ক্যামেরায় ধরা দিয়েছেন আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। জেমসের তোলা ছবিটি মিথিলা নিজেই ফেসবুক, টুইটারে ও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। সাদা-কালো ছবিতে মিথিলা আবেদনময়ী রূপে ধরা দিয়েছেন।
ক্যাপশনে মিথিলা লেখেন, ‘এই ছবিটি তুলেছেন… আমি আবারও জোরে জোরে বলছি… তিনি আর কেউ নন, আমাদের নগরবাউল। বাংলা সংগীতের রকস্টার, জেমস ভাই। ’

জানা যায়, মিথিলা কলকাতা যাওয়ার আগে গত ১ মার্চ জেমস ছবিটি তুলেছেন। ছবি তোলার মুহূর্তটি মিথিলা বেশ উপভোগ করেছেন বলেও জানিয়েছেন।

এদিকে, সম্প্রতি মিথিলা অভিনীত ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’ মুক্তি পেয়েছে একটি ওটিটি প্ল্যাটফর্মে। অ্যাকশন-থ্রিলার ঘরনার সিরিজটি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। এতে মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন আরিফিন শুভ ও চঞ্চল চৌধুরী।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, মার্চ ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।