ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

চলুন আশা ছড়িয়ে দিই: করোনামুক্ত আশীষ বিদ্যার্থী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
চলুন আশা ছড়িয়ে দিই: করোনামুক্ত আশীষ বিদ্যার্থী করোনাজয়ী অভিনেতা আশীষ বিদ্যার্থী

সংক্রমণ ধরা পড়ার দশদিনের মাথায় করোনামুক্ত হলেন জনপ্রিয় ভারতীয় অভিনেতা আশীষ বিদ্যার্থী। গত ১১ মার্চ অসুস্থ বোধ করার পর থেকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

 

শনিবার (২০ মার্চ) টুইটারে লাইভে এসে আশীষ বিদ্যার্থী তার ‘দুর্দান্ত খবর’টি অনুরাগীদের জানান। একইসঙ্গে সবার ভালোবাসা ও প্রার্থনার জন্য ধন্যবাদও জানান অভিনেতা।

তিনি বলেন, ‘আমরা সবাই যেন নিজ নিজ উদ্দেশ্যে অটুট থাকি। একইসঙ্গে চনমনে থাকি। সামনে যে পরিস্থিতিই আসুক, আশার বাণী ছড়িয়ে দিন, আর জীবনকে উদযাপন করুন।  

এক সপ্তাহ আগেই শুক্রবার (১২ মার্চ) ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে এই অভিনেতা বলেন, গতকাল আমি কিছুটা অসুস্থ বোধ করি। এরপর করোনার টেস্ট করার পর রিপোর্ট পজিটিভ আসে। আমি এখন দিল্লির একটি হাসপাতালে ভর্তি হয়েছি। তবে আমি এখন ভালো আছি। যারা শারীরিকভাবে অসুস্থ বোধ করবেন, তাদেরই করোনা টেস্ট করানোর অনুরোধ জানাচ্ছি।  

১৯৯৪ সালে আশীষ বিদ্যার্থী ‘দ্রোহকাল’ সিনেমার জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করেন। তিনি একাধারে হিন্দি, তেলেগু, তামিল, মালায়ালাম ও বাংলা ভাষার সিনেমায় অভিনয় করেছেন। তার উল্লেখযোগ্য সিনেমার তালিকায় রয়েছে ‘১৯৪২: অ্যা লাভ স্টোরি’, ‘ইস রাত কি সুবাহ ন্যাহি’ এবং ‘কাহো না পেয়ার হ্যায়’ ইত্যাদি।

৫৮ বছর বয়সী এই অভিনেতা ছাড়াও সম্প্রতি বলিউড তারকাদের মধ্যে করোনা আক্রান্ত হয়েছে রণবীর কাপুর, রণবীর শোরে, সঞ্জয় লীলা বনশালী, মনোজ বাজপেয়ি প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।