ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ওয়েব সিনেমা ‘নৈবেদ্য’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ওয়েব সিনেমা ‘নৈবেদ্য’

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুক্তিযুদ্ধ নির্ভর গল্পে নির্মিত হয়েছে ওয়েব সিনেমা ‘নৈবেদ্য’।  শুক্রবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা দিবসে এর ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার হতে যাচ্ছে।

মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি হানাদার বাহিনীর হাতে আটকে পড়া এক বীরাঙ্গনা নারীকে উদ্ধার এবং যুদ্ধ পরবর্তী সমাজে তার সন্তানের পরিচয় নিয়ে সংকট ও জীবন সংগ্রামকে কেন্দ্র করে এগিয়েছে ‘নৈবেদ্য’র গল্প। শ্যামল চন্দ্রের লেখা মুক্তিযুদ্ধের গল্প থেকে ‘নৈবেদ্য’ এর চিত্রনাট্য তৈরি করেছেন মান্নান হীরা। ওয়েব সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন শাব্দিক শাহীন ও সিহানুর রহমান আসিফ।

এতে বীরাঙ্গনার ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অন্যান্য চরিত্রে দেখা যাবে- তারিক আনাম খান, হাসান ইমাম, দীপক কর্মকার, সাইকা আহম্মেদ, শাহাজান সম্রাট প্রমুখ। বিশেষ একটি চরিত্রে থাকবেন রওনক হাসান।  

আগামী ২৬ এ মার্চ মহান স্বাধীনতা দিবসে ভিডিওস্ট্রিমিং প্ল্যাটফর্ম বঙ্গের অ্যাপ এবং ওয়েবসাইটে ‘নৈবেদ্য’ দর্শকরা উপভোগ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।