ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

জন্মদিনে ‘থালাইভি’ ট্রেলারে মুগ্ধতা ছড়ালেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
জন্মদিনে ‘থালাইভি’ ট্রেলারে মুগ্ধতা ছড়ালেন কঙ্গনা ‘থালাইভি’ দৃশ্যে কঙ্গনা রনৌত

মঙ্গলবার (২৪ মার্চ) ছিল বলিউড কুইন কঙ্গনা রনৌতের ৩৪তম জন্মদিন। এদিনেই আনুষ্ঠানিক প্রকাশ হলো কঙ্গনা অভিনীত তামিলনাড়ুর কিংবদন্তি অভিনেত্রী-জননেত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ ট্রেলার।

 

জন্মদিনের প্রাক্কালেই শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে চতুর্থবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন কঙ্গনা রনৌত। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ এবং ‘পঙ্গ’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পাচ্ছেন তিনি। জন্মদিনের আগেই এমন সুখবরে খুশিতে ভাসছিলেন কঙ্গনার অনুরাগীরা। তবে এতেই ক্ষান্ত দেননি অভিনেত্রী। তার জন্মদিনেই মুক্তি দিলেন তার আলোচিত বায়োপিক ‘থালাইভি’র ট্রেলার।  

বর্ণাঢ্য আয়োজনে ‘থালাইভি’ ট্রেলার উদ্বোধনীতে কঙ্গনার সঙ্গে উপস্থিত ছিলেন পরিচালক এএল বিজয়, চিত্রনাট্যকার বিজেন্দ্র প্রসাদসহ অনেকেই।  

ইউটিউবে ট্রেলারটি দু’দিনেই ১১ মিলিয়ন বার দেখা হয়েছে। পাশাপাশি অন্যান্য মাধ্যমেও প্রকাশিত হয়েছে। দর্শক-সমালোচকরা দারুণভাবেই গ্রহণ করেছেন ট্রেলারটি। কমেন্ট বক্সে উপচে পড়ছে প্রশংসা।  

সামাজিকমাধ্যমে ‘ঠোঁটকাটা’ কঙ্গনাকে অনেকেই সহ্য করতে পারেন না। এমন অনেকেই কমেন্ট বক্সে এসে জানাচ্ছেন, ‘তার সঙ্গে মতের অমিল থাকতেই পারে। কিন্তু অভিনেত্রী হিসেবে তার চমৎকারিত্ব অস্বীকার করার উপায় নেই। ’

অনেকে আবার বলছেন, কঙ্গনার পঞ্চম জাতীয় চলচ্চিত্র পুরস্কার এনে দেবে ‘থালাইভি’। অভিনেত্রী থেকে জননেত্রী হয়ে ওঠা জয়ললিতার চরিত্র তিনি যেভাবে ফুটিয়ে তুলেছেন তাতে মুগ্ধতা প্রকাশ করছেন সকলেই।  

দেখুন ‘থালাইভি’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।