ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

প্রার্থী হয়েও ভোট দিতে পারলেন না পার্ণো মিত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
প্রার্থী হয়েও ভোট দিতে পারলেন না পার্ণো মিত্র পার্ণো মিত্র

করোনার দাপটের মধ্যেই পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন। এবারের নির্বাচনে বরানগরের বিজেপি প্রার্থী হয়েছেন টলিউড অভিনেত্রী পার্ণো মিত্র।

কিন্তু হঠাৎ তার শরীরে করোনা ভাইরাস বাসা বাঁধায় প্রার্থী হয়েও ভোট দিতে পারলেন না তিনি।

সোমবার (২৬ এপ্রিল) করোনা আক্রান্ত হওয়ার খবরটি পার্ণো নিজেই সামাজিক মাধ্যমে জানিয়েছেন।

তিনি লেখেন, ‘আমি কোভিড পজিটিভ। অসুস্থ হলেও তাড়াতাড়ি সেরে উঠছি। তবে খারাপ লাগছে আমার ভোটটি দিতে পারছি না। গত সাত দিনে আমার কাছাকাছি যারা এসেছেন প্রত্যেককে কোয়ারেন্টিনে যাওয়ার এবং করোনা পরীক্ষা করার অনুরোধ করছি। ’

করোনা সংক্রমণের মধ্যেই পশ্চিমবঙ্গে ব্যাপক আয়োজনে চলছিল ভোটের প্রচারপর্ব। বহু তারকা বিধানসভা নির্বাচনের আগে ভোটে নাম লিখিয়েছে। নেমেছে রাজনীতির ময়দানে। জনসভা থেকে শুরু করে ব়্যালি, বাদ পড়েনি কিছুই। অধিকাংশেরই মুখে ছিল না মাস্ক, তারই মধ্যে বিপুল সংখ্যক মানুষের সমাবেশে উঠেছিল ঝড়। ভোট চাইতে মাঠে ছিলেন পার্ণো মিত্রও! 

সম্প্রতি প্রচারে অংশ নিয়ে পার্ণোর মতোই করোনা আক্রান্ত হয়েছেন একাধিক টলিউড তারকা ও প্রার্থী। স্বামী রাজ চক্রবর্তীর প্রচারে যোগ দিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।