ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন আলমগীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মে ৫, ২০২১
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন আলমগীর আলমগীর

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা আলমগীর। বুধবার (০৫ মে) সুস্থ হয়ে বাসায় ফিরেছেন তিনি।

 

১৭ দিনের চিকিৎসা নিয়ে বাসায় ফেরার বিষয়টি আলমগীর নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।  

আলমগীর বলেন, ‘আজ সকালে চিকিৎসক এসে জানালেন, আপনি তো পুরোপুরি সুস্থ। এখন বাসায় যেতে পারবেন। বাসায় গিয়ে আমাকে প্রথম কয়েকদিন সাবধানতা মেনে চলার পরামর্শ দিয়েছেন। বাড়ি ফেরার অনুমতি পেয়ে খুব ভালো লাগছে। ’

গত ১৮ এপ্রিল আলমগীরের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর ওইদিন বিকেলেই ঢাকার একটি হাসপাতালে ভর্তি হন তিনি। তবে তার সহধর্মিণী উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লার রিপোর্ট নেগেটিভ এসেছে।

গত ১৪ ফেব্রুয়ারি করোনার টিকার প্রথম ডোজ নেন তারকা দম্পতি চিত্রনায়ক আলমগীর ও গায়িকা রুনা লায়লা। এরপর চলতি মাসের ১৭ তারিখ দ্বিতীয় ডোজটি নেন তারা। এর একদিন পরই ভাইরাসটিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন আলমগীর।

১৯৫০ সালের ৩ এপ্রিল ঢাকায় জন্মগ্রহণ করেন আলমগীর। তার আদি নিবাস ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। ১৯৭৩ সালে অভিনয়ে এসে প্রায় চার দশকে ২৩০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। পরিচালনা করেছেন বেশকিছু সিনেমাও। তিনি নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননাও পেয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।