ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

মা দিবসেই দ্বিতীয় ছেলেকে প্রকাশ্যে আনলেন কারিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, মে ৯, ২০২১
মা দিবসেই দ্বিতীয় ছেলেকে প্রকাশ্যে আনলেন কারিনা

২১ ফেব্রুয়ারি সাইফ আলী খান ও কারিনা কাপুরের কোল আলো করে আসে দ্বিতীয় সন্তান। এতদিন পর মা দিবসে (৯ মে) প্রথমবার ছোট ছেলেকে প্রকাশ্যে আনলেন কারিনা কাপুর।

 

প্রথম থেকেই প্রচারের আলো থেকে ছোট ছেলেকে দূরে রেখেছিলেন কারিনা। অবশেষে প্রকাশ্যে আনলেন দ্বিতীয় পুত্রকে। বড় ভাই তৈমুরের কোলে চেপে হাজির হলো তার ছোট্ট ভাই।

মা দিবসে কারিনা তার দুই সন্তানের ছবি পোস্ট করে সামাজিকমাধ্যমে লিখেছেন, ‘এরা দুজনেই আমার বেঁচে থাকার আশা, আগামী দিনগুলো সুন্দর হওয়ার কারণ। ’ 

ছবিতে দেখা যায়, তৈমুরের কোলে শুয়ে রয়েছে কারিনার ছোট সন্তান। প্রকাশ্যে আনলেও ছোট্ট বেবি সকলকে মুখ দেখাতে রাজি নয়। দুই হাত দিয়ে মুখ ঢেকে রয়েছে সে। তৈমুরের মধ্যে এসেছে বড় বড় ভাব। সে এখন বড় ভাই হয়ে গেছে। আর তাই দুই হাত দিয়ে ভাইকে আগলে রেখেছে সে। মুখ দেখেই বোঝা যাচ্ছে কতটা খুশি তৈমুর। যদিও পাশ থেকে ছোট্ট ভাইকে ধরে তৈমুরকে সাপোর্ট দিচ্ছিলেন অন্য কেউ।

তবে তৈমুরকে মিডিয়ার কাছ থেকে লুকিয়ে রাখেননি কারিনা। বরং একটা সময় ছিল যখন তৈমুরের জন্য পাপ্পারাজ্জিরা অপেক্ষা করে থাকত প্রতিদিন। এখন করোনা আবহে সে ছবি বদলেছে অনেকটাই। আর সেই চিন্তায়ই হয়ত প্রকাশ্যে আনছেন না ছোট্ট শিশুকে। এখন কবে সম্পূর্ণভাবে তিনি তার দ্বিতীয় সন্তানের মুখ দেখান সেটারই অপেক্ষায় অনুরাগীরা।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, মে ০৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।