ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

ঈদের শুভেচ্ছা জানিয়ে ট্রোলের শিকার কারিনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, মে ১৪, ২০২১
ঈদের শুভেচ্ছা জানিয়ে ট্রোলের শিকার কারিনা! কারিনা কাপুর খান

স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। সামাজিকমাধ্যমে এমনই একটি ছবি ঘিরে সমালোচনার ঝড় ওঠে।

বৃহস্পতিবার একটি ছবি পোস্ট হয় ইনস্টাগ্রামে, যেখানে দেখা যাচ্ছে অমৃতসরে স্বর্ণ মন্দিরের সামনে দাঁড়িয়ে করিনা। মন্দির চত্বরের নিয়ম মেনেই মাথায় সবুজ ওড়না। আর চোখে সানগ্লাস। ছবির ক্যাপশন, ‘আমার সব মুসলিম বন্ধু ও মুসলিম পরিবারকে জানাই ঈদের শুভেচ্ছা’। ব্যস, যেন আগুনে ঘি পড়লো। তার এই ক্যাপশনের উপর ঝাঁপিয়ে পড়লেন নেটিজেনরা। একের পর এক আক্রমণ ধেয়ে এলো অভিনেত্রীর নামে।

নেটিজেনদের মধ্যে কেউ বললেন, ‘আপনি এত বোকা! স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ঈদের শুভেচ্ছা জানাচ্ছেন?’ কেউ কেউ লিখেছেন, ‘এটা মন্দিরও নয়, গুরুদ্বার। ’ কারও প্রশ্ন, ‘মন্দির আর মসজিদের তফাত জানেন?’  কেউ কেউ আবার অশ্রাব্য ভাষায় গালাগাল করতে শুরু করেন। অনেকেই আবার কারিনাকে দেশের জন্য কিছু করার পরামর্শ দিয়েছেন।

প্রকৃত ঘটনাটা খেয়াল করেননি নেটনাগরিকদের প্রায় কেউই। ছবিতে কারিনা কাপুর খান থাকলেও পোস্টটি তার নিজের নয়। কারণ ইনস্টাগ্রামের যে প্রোফাইল থেকে পোস্টটি করা হয়েছে, তা তার অফিসায়াল ইনস্টা হ্যান্ডেল থেকে নয়। ‘ফ্যান ক্লাব’-এর অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে ছবিটি। স্পষ্ট করে সেখানে লেখা রয়েছে, ‘ফ্যান পেজ ফর দ্য কুইন অফ বলিউড’।

কারিনাকে নিয়ে এমন ট্রোলিং খানিকটা অকারণেই চললো নেটমাধ্যমে। কয়েকজন যে বাকিদের থামানোর চেষ্টা করেনি এমন নয়, কিন্তু তাদের প্রতিরোধ গঙ্গার জলে ভেসে গেছে। কাপুর বংশের কন্যা বিয়ে করেছেন পতৌদি বাড়িতে। তাদের বিয়ে থেকে প্রথম সন্তানের নাম ‘তৈমুর’ রাখা নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল। কারিনা-সাইফ সেই ঝড়কে রুখে দিয়েছেন তাদের দাম্পত্য সম্পর্কের দৃঢতা দিয়েই।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মে ১৪, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa