ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

তাহসান-মিথিলাকে এক করছে ইভ্যালি?

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, মে ১৪, ২০২১
তাহসান-মিথিলাকে এক করছে ইভ্যালি?

জনপ্রিয় অভিনেতা-সংগীতশিল্পী তাহসান খান ও তার স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলার ‘সারপ্রাইজ’ নিয়ে পাল্টাপাল্টি দেওয়া পোস্ট ভক্তদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে। একইসঙ্গে দেশিয় ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ‘সারপ্রাইজ’ বিষয়ক আরেকটি পোস্ট পুরো বিষয়টি রহস্যময় করে তুলেছে।

ত্রিমুখী স্ট্যাটাস ও ঘোষণায় সামাজিক মাধ্যমে আলোড়ন সৃষ্টি করেছে। অনেকেই ধারণা করছেন, ইভ্যালির মাধ্যমে আবারও এক হতে যাচ্ছেন একসময়ের জনপ্রিয় এই তারকা দম্পতি।  

বুধবার (১১ মে) রাতে নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি পোস্ট করেন তাহসান খান। ইংরেজিতে লেখা সেই পোস্টের অর্থ দাড়ায়, ‘এই শনিবার রাতে তোমার জন্য একটা সারপ্রাইজ আছে’।  

অবাক করা বিষয় হচ্ছে, তাহসানের পোস্টের কিছুক্ষণ পর মিথিলা লেখেন, ‘আসলেই?... সারপ্রাইজের অপেক্ষায় রইলাম’। পুরো বিষয়টি ভক্তদের মাঝে ধোঁয়াশা তৈরি করে। অনেকে ধারণা করতে থাকেন তাদের সম্পর্ক হয়তো জোড়া লাগতে যাচ্ছে।

তাহসান ও মিথিলার ভক্ত অনুসারীরা যখন এই সাবেক দম্পতির ফের মিলে যাওয়া নিয়ে মন্তব্য-পাল্টা মন্তব্য করছিলেন, তখনই সে বিতর্ককে আরেক ধাপ উসকে দেয় ইভ্যালির পোস্ট।  

আরও পড়ুন> সারপ্রাইজ দেবেন তাহসান, অপেক্ষায় মিথিলা!

প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজে একদিন পর বৃহস্পতিবার (১৩ মে) লেখা হয় – ‘আমরা সারপ্রাইজকে ভালোবাসি!’ একই স্ট্যাটাস দেখা যায় ইভ্যালির প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেলের ফেসবুক আইডিতেও।  

এমন ত্রিমুখী ফেসবুক পোস্টের পর নেটিজেনদের অনেকেই ধারণা করছেন যে, ইভ্যালি প্ল্যাটফর্মে তাহসানের পর এবার যুক্ত হতে যাচ্ছেন মিথিলাও। আর সেখানেই হয়তো একত্রিত হবেন দু’জন। কয়েকজন ভক্ত বিষয়টি নিয়ে নিজেদের ধারণাও প্রকাশ করেন।

তাহসানের পোস্টে নুরে আলম নামের এক ব্যক্তি মন্তব্য করেন, ‘এর আগেও আপনি এমন স্ট্যাটাস দিয়ে ইভ্যালিতে যুক্ত হয়েছেন। আপনার এমন স্ট্যাটাসের পর মিথিলা আপু ও ইভ্যালির ঘোষণায় মনে হচ্ছে যে, মিথিলাও আসছেন ইভ্যালিতে। এটাই কি আপনার সারপ্রাইজ?’

তবে এ বিষয়টি এখনই খোলাসা করতে নারাজ তাহসান ও মিথিলা। তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি। কিন্তু এর আগেও একরকম রহস্যময় স্ট্যাটাস দিয়ে ইভ্যালিতে যুক্ত হয়েছিলেন তরুণ-তরুণীদের উন্মাদনা তাহসান।  

‘আমি এখনো তোমাকে বিশ্বাস করি’-পোস্ট দিয়ে গত ১০ মার্চ আনুষ্ঠানিকভাবে ‘ফেস অব ইভ্যালি’ হিসেবে প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হন তাহসান। সেসময় ইভ্যালির চিফ গুডনেস অফিসার হিসেবেও দায়িত্ব নেওয়ার কথা জানান তাহসান নিজেই।  

এদিকে মিথিলার বিষয়ে জানতে চাইলে ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) আরিফ আর হোসেন বলেন, ‘প্রতিটি প্রতিষ্ঠানেরই মার্কেটিংয়ের কিছু নিজস্বতা থাকতে পারে। সেখানে কিছু চমকও থাকতে পারে। ইভ্যালি শুরু থেকেই দেশের বাজারে গ্রাহকদের জন্য নানান চমক নিয়ে এসেছে এবং আগামীতেও আসবে। এখন তাহসান ও মিথিলার স্ট্যাটাস তাদের আইডি থেকে করা হয়েছে; কাজেই এটা এখন পর্যন্ত তাদের ব্যক্তিগত বিষয়। এ বিষয়ে আমরা এখনই মন্তব্য করতে পারছি না। তবে মিথিলা যদি ইভ্যালির সঙ্গে যুক্ত হন তাহলে সেই বিষয়টি আমরা আনুষ্ঠানিকভাবেই জানাবো। ’

২০১৭ সালের অক্টোবরে প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি টানের তাহসান ও মিথিলা। সেসময় তাহসান ভক্তরা বেশ নেতিবাচকভাবেই এর প্রতিক্রিয়া দেখান। পরবর্তীতে ২০১৯ সালের ডিসেম্বরে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।  

বিবাহ বিচ্ছেদের প্রায় চার বছর পর তাহসান ও মিথিলা এক হন কি-না, আর এতে ইভ্যালির কী ভূমিকা থাকছে-তা জানতে আগামী শনিবার (১৫ মে) পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে ভক্তদের।  

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, মে ১৪, ২০২১
এসএইচএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa