ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

অভিযোগের মুখে নোবেলের সঙ্গে সাউন্ডটেকের চুক্তি বাতিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, মে ১৬, ২০২১
অভিযোগের মুখে নোবেলের সঙ্গে সাউন্ডটেকের চুক্তি বাতিল গায়ক মাঈনুল আহসান নোবেল

একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে জর্জরিত গায়ক মাঈনুল আহসান নোবেল। ‘নগর বাউল’ জেমস, জনপ্রিয় গীতিকার-সুরকার ইথুন বাবুকে নিয়ে নিজের ফেসবুকে আপত্তিকর স্ট্যাটাস এবং অন্যের সুর ও সংগীত করা গান নিজের নামে চালানোর অভিযোগ ওঠার পর সামাজিকমাধ্যমে তোপের মুখে পড়েন নোবেল।

ফেসবুক পেজে একের পর এক কুরুচিকর পোস্ট দেওয়া হয় নোবেলের পেজ থেকে। যদিও নোবেল দাবি করেছেন, হ্যাক হয়েছে তার ফেসবুক। পরে তা উদ্ধার হওয়ার খবরও জানিয়েছেন তিনি। তবে এ কথার বিশ্বাসযোগ্যতা নিয়ে সন্দীহান অনেকেই।

আরও পড়ুন: জেমসকে নিয়ে আপত্তিকর পোস্ট: নোবেলের দাবি পেজ হ্যাক হয়েছে

শনিবার (১৫ মে) সুরকার ও সংগীত পরিচালক আহমেদ হুমায়ুন অভিযোগ তোলেন, তার সুর ও সংগীত করা একটি গান নোবেল নিজের নামে চালিয়ে দিচ্ছে। আর তা প্রকাশ করতে যাচ্ছে সাউন্ডটেক। এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ইঙ্গিতও দেন তিনি।  

আরও পড়ুন: নোবেলের বিরুদ্ধে খোদ নিজের পৃষ্ঠপোষকের গান 'চুরি'র অভিযোগ

এরই মধ্যে শোনা গেল নোবেলের সঙ্গে চুক্তি বাতিল করেছে সাউন্ডটেক। এ খবরের সত্যতা স্বীকার করেছেন সাউন্ডটেকের কর্ণধার সুলতান মাহমুদ। তিনি গণমাধ্যমকে বলেন, ‘উনাকে (নোবেল) কন্ট্রোল করা আমার পক্ষে সম্ভব না। উনার ব্যবহার ভালো লাগেনি, তাই চুক্তি বাতিল করেছি। ’

উল্লেখ্য, এর আগে সাউন্ডটেকের ব্যানারে দু’টি গান প্রকাশ হয়েছিল নোবেলের। ‘অসহায়’, ‘অভিনয়’ গানের পর আরও একটি গান প্রকাশের কথা ছিল সাউন্ডটেকের ব্যানারে। এছাড়া এ প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে চলতি বছর আরও ১২টি গান করার কথা ছিল, কিন্তু চুক্তি বাতিল করে দেওয়ায় তার আর সম্ভাবনা নেই।

আরও পড়ুন: জেমসকে তুচ্ছ-তাচ্ছিল্য করে নোবেলের ধারাবাহিক পোস্ট

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, মে ১৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa