ঢাকা, রবিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, মে ১৬, ২০২১
করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা ভট্টাচার্য

করোনা আক্রান্ত হওয়ার পর শরীরের অক্সিজেনের স্যাচুরেশন কমে যাওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতীয় বাংলা ধারাবাহিক নাটকের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য।

শুধু প্রিয়াঙ্কা একা নন, তার পরিবারের সবার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

শনিবার (১৫ মে) রাতে খবরটি ছড়িয়ে পড়ে। পরে বিষয়টি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন।  

সামাজিক মাধ্যমে তিনি লেখেন, ‘আমি কোভিড পজিটিভ হয়ে একটি নার্সিং হোমে ভর্তি রয়েছি। কারো ফোন ধরতে পারছি না, বা মেসেজের উত্তরও দিতে পারছি না। দয়া করে প্রার্থনা করুণ, শিগগিরই আমি ফিরব’।  

তিনি আরাও জানান, বর্তমানে তার শারীরিক অবস্থান উন্নতি হয়েছে এবং সুস্থ হয়ে উঠছেন।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মাত্র পাঁচ দিন আগে ঘরোয়া আয়োজনে নিজের জন্মদিন উদযাপন করেছিলেন প্রিয়াঙ্কা ভট্টাচার্য। এরপরই খারাপ খবরটি এলো। তার সহকর্মী ও ভক্তরা সুস্থতা কামনা করেছেন।

প্রিয়াঙ্কা ভট্টাচার্য বাংলা মেগা ধারাবাহিকের অতি পরিচিত অভিনেত্রী। মাত্র ১৩ বছর বয়সে ‘মা’ ধারাবাহিকের সঙ্গে ইন্ডাস্ট্রিতে পা রাখেন প্রিয়াঙ্কা। ‘বেহুলা’, ‘বিসর্জন’, ‘সতী’, ‘তুমি আসবে বলে’, ‘সীমারেখা’র মতো ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। সম্প্রতি হইচইয়ের ‘হোলি ফাক’ এবং ‘ব্যোমকেশ’-এর মতো ওয়েব সিরিজে কাজ করেছেন। তার অভিনীত মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মারাদোনার জুতো’।  

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মে ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa