ঢাকা, শনিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১২ জুন ২০২১, ০১ জিলকদ ১৪৪২

বিনোদন

সাড়া ফেলছে ৫ পর্বের ওয়েব সিরিজ ‘বিলাপ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১০ ঘণ্টা, মে ১৬, ২০২১
সাড়া ফেলছে ৫ পর্বের ওয়েব সিরিজ ‘বিলাপ’

ডার্ক থ্রিলার গল্পের ওয়েব সিরিজ ‘বিলাপ’ মুক্তি পেয়েছে। ঈদুল ফিতর উপলক্ষে শনিবার (১৫ মে) রাতে এটি ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটিক-এ মুক্তি দেওয়া হয়েছে।

‘বিলাপ’ যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এটি নির্মিত হয়েছে মুক্তি প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রোডাকশন হাউজ কপ ক্রিয়েশন থেকে। সিরিজটির গল্প ও চিত্রনাট্যে সানী সানোয়ার নিজেই লিখেছেন। এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, শবনম ফারিয়া, রুনা খান ও শরিফুল রাজের মতো তারকারা।

ওয়েব সিরিজটি বেশ সাড়া ফেলছে। মুক্তির পর পরই দর্শকরা সিরিজটি দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ছেন বলে জানায় ওটিটি প্ল্যাটফর্মটি। এছাড়া সামাজিক মাধ্যমেও এটি রয়েছে আলোচনায়।

সিরিজটি নিয়ে নির্মাতা সানী সানোয়ার বলেন, ‘ঈদ উপলক্ষে ‘বিলাপ’র ৫ খণ্ড একসঙ্গে মুক্তি দেওয়া হয়েছে। দর্শক সাবস্ক্রাইব করে ধারাবাহিকভাবে সিরিজটি দেখে নিতে পারছেন। মুক্তি পর পরই বহু দর্শক সিরিজটি দেখে সাড়া দিচ্ছেন। প্রচুর পজিটিভ রেসপন্স পাচ্ছি। ‘বিলাপ’ দেখে দর্শকদের ভালো লাগছে, এটাতেই আমাদের সার্থকতা। ’

ওয়েব সিরিজটির গল্প প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘হঠাৎ করেই ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে নিরুদ্দেশ হতে থাকে বেশ কয়েকজন শিশু ও নারী-পুরুষ এবং সেই সঙ্গে ঘটতে থাকে কয়েকটি লোমহর্ষ খুনের ঘটনা। পুলিশের স্পেশাল টিম শত চেষ্টা করেও যখন এসব অপরাধের কোন ক্লু খুঁজে পায় না, তখন চরম অদক্ষ হিসেবে পরিচিত সাব-ইন্সপেক্টর রাহাত সন্ধান পেয়ে যায় একটি ভয়ংকর গুপ্তঘাতক চক্রের। এভাবে এগিয়ে যাবে গল্প। ’

‘বিলাপ’-এর অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন - লুৎফর রহমান জর্জ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইনতেখাব দিনার, জয় রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, নবাগত পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমিত সেনগুপ্ত (স্পেশাল এপিয়ারেন্স) এবং আরও অনেক।

ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে টার্ন কমিউনিকেন্স, যা লাইভ টেকনোলজিসের একটি অঙ্গ প্রতিষ্ঠান। জানা যায়, ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটিক-এ ৫০ টাকার বিনিময় মাসিক সাবস্ক্রিপশন করে ‘বিলাপ’ দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মে ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa