ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

আমাকে আরও বেশি পরিশ্রম করতে হবে: সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, মে ১৯, ২০২১
আমাকে আরও বেশি পরিশ্রম করতে হবে: সালমান খান সালমান খান

নতুন সিনেমা ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পরেই অন্যরকম তথ্য জানালেন সালমান খান। তার মুখে শোনা গেল, ‘এই প্রজন্মে টাইগার শ্রফ, বরুণ ধাওয়ানরা আছেন, আমাকে আরও পরিশ্রম করতে হবে।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে লেখা হয়েছে, তরুণ প্রজন্মের সঙ্গে প্রতিযোগিতার বিষয় নিয়ে চিন্তাভাবনা করছেন সালমান। তার মতোই যে এখন আরও অনেকেই পর্দায় পেশিবহুল চেহারা এবং মারপিটের কেরামতিতে বাজিমাত করতে পারে, সে কথা ভালোই বুঝেছেন ‘ভাইজান’।  

সালমান খান বলেন, ‘আমার বয়স এখন ৫৫-৫৬। কিন্তু ১৪-১৫ বছর বয়সে আমি যা করতাম এখন আমি তাই করছি। এই প্রজন্মে টাইগার শ্রফ আছেন। বরুণ ধাওয়ান, রণবীর সিং, আয়ুষ শর্মারা আছেন। তাই আমাদের আরও বেশি পরিশ্রম করতে হবে। ’

সালমান বিশ্বাস করেন পরিশ্রমের বিকল্প নেই। অভিনেতা জানিয়েছেন, ঘুরে দাড়াতে আরও বেশি ঘাম ঝরাবেন তিনি। পরিশ্রমের দাম দর্শক দেবেন। এমনটাই বিশ্বাস তার। ‘রাধে’ যদিও নিরাশ করেছে দর্শককে। নেটমাধ্যমে অসংখ্য ট্রোল, মিম বলছে তেমনটাই। অন্য দিকে আইএমডিবি অর্থাৎ যেখানে ছবি মুক্তি পাওয়ার পর তার মাপকাঠি নির্ণয় করা হয় সেখানেও ‘রাধে’র রেটিং মাত্র ১.৭। যা সালমান খানের বলিউড ক্যারিয়ারে সর্বনিম্ন।  

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, মে ১৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।