ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ঝড়ে ভাঙা গাছকে ঘিরে দীপিকার ফটোশুট, ভাইরাল ভিডিও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, মে ১৯, ২০২১
ঝড়ে ভাঙা গাছকে ঘিরে দীপিকার ফটোশুট, ভাইরাল ভিডিও সমালোচিত হচ্ছেন অভিনেত্রী

ঘূর্ণিঝড়ে বাড়ির সামনে পড়েছে প্রকাণ্ড গাছ। আর ঝড়বৃষ্টির মধ্যে সেই গাছকে ঘিরেই নেচে, ফটোশুট করে রীতিমতো ট্রোলের শিকার হচ্ছেন ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী দীপিকা সিং।

 

ভারতের পশ্চিম উপকূলীয় অঞ্চলে ঘূর্ণিঝড় তকতে আছড়ে পড়েছে। মুম্বাই, গোয়া ও গুজরাটে ধ্বংসলীলা চালিয়েছে এই ঝড়। প্রবল বেগে ঝড়, বৃষ্টির সাক্ষী থেকেছে মুম্বইবাসী। তবে বিপর্যয়ের এই সময়ে টিভি অভিনেত্রী দীপিকা সিং বেরিয়ে পড়লেন। সাহসী দৃশ্যের শুট করে ফেললেন তিনি।  

ঝড়ের কারণে একটি ভারি গাছ পড়েছিল দীপিকা সিংয়ের বাড়ির আঙিনায়। এমন পরিস্থিতিতে অভিনেত্রী এই পড়ে যাওয়া গাছটির চারপাশে কিছু রোম্যান্টিক পোজ দিতে দেরি করেননি।  

ঝড়বৃষ্টি উপেক্ষা করেই তিনি নাচলেন উপড়ে পড়া গাছের পাশে। সেই ভিডিওটি ভাইরাল হলো।  

জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘দিয়া অউর বাতি’ ও ’কাভাচ’খ্যাত অভিনেত্রী দীপিকা সিং ঝড়কে নিয়ে তার অনুভূতি জানান সামাজিকমাধ্যমে।  

তার ছবি পোস্ট করে লিখেছেন, ‘আপনি ঝড়কে শান্ত করতে পারবেন না। নিজেকে শান্ত রাখুন। এই পরিস্থিতিতে আপনি নিজেকে শান্ত রাখার চেষ্টা করতে পারেন এবং প্রকৃতির সঙ্গে একাত্মবোধ করুন। কারণ এই ঝড়ও কেটে যাবে। ’  

এই গাছটি আমার বাড়ির সামনে উপড়ে গিয়েছিল। এতে কারও ক্ষতি হয়নি। আমি ও রোহিত দু’জনে এই গাছের সঙ্গে কিছু ছবি তুললাম। যা স্মরণীয় হয়ে থাকবে।

কয়েকজন অনুরাগী তারকার এই সাহসের প্রশংসা করেছেন। ভিডিও লাইক করেছেন।  তবে বেশির ভাগ মানুষই নায়িকার এমন আচরণে বেশ বিরক্ত হয়েছেন। তারা তীব্র সমালোচনা করেছেন অভিনেত্রীর।

এই ঝড়ের তাণ্ডবে প্রাণহানির আশঙ্কা থাকে।  সকলকে বাড়িতে থাকার নির্দেশ দেওয়া হয়। মারাও গিয়েছে ১৩ জন। তার মধ্যেই অভিনেত্রীর এই রূপ। একে আদিখ্যেতা বলেও কাটক্ষ করতে ছাড়েননি অনেকে৷ 

সমালোচনা হোক বা প্রশংসা, মুহূর্তটাকে যে বেশ উপভোগ করেছেন অভিনেত্রী, তা স্পষ্ট।  

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ১৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।