ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

পাকিস্তানি অভিনেতার কণ্ঠে অলকার গান ভাইরাল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মে ২৬, ২০২১
পাকিস্তানি অভিনেতার কণ্ঠে অলকার গান ভাইরাল অভিনেতা ইমরান আব্বাস এবং সংগীতশিল্পী অলকা ইয়াগনিক

উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী অলকা ইয়াগনিকের ভক্তরা ছড়িয়ে আছেন ভারত, বাংলাদেশ, পাকিস্তানসহ নানান দেশে। এবার পাকিস্তানের জনপ্রিয় অভিনেতা ইমরান আব্বাসের গলায় অলকার গান ভাইরাল হলো আন্তর্জালে।

 

গায়িকা অলকা ইয়াগনিকের অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। নব্বইয়ের দশকে তার জনপ্রিয়তা ছিল তুমুল। একুশ শতকেও তার জনপ্রিয়তা যে একটুই কমেনি তার আরো এক প্রমাণ পাওয়া গেল। পাকিস্তানের অভিনেতা ইমরান আব্বাসের গলায় শোনা গেল অলকার গান। দিন দুয়েক আগেই নাকি তিনি গলা মিলিয়েছেন অলকার সঙ্গে। সেই গান শুনে রীতিমতো অভিনেতার প্রশংসা করেছেন গায়িকা অলকা ইয়াগনিক।

২০০৩-সালের জনপ্রিয় সিনেমা ‘চোরি চোরি’-তে অলকা এবং উদিত নারায়ণ কণ্ঠ দিয়েছিলেন ‘তু মেরে সামনে’ গানে। গানটি সেই সময় দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। প্রযুক্তির সহায়তায় উদিত নারায়ণের জায়গায় নিজের গলা বসিয়ে নিয়েছেন অভিনেতা ইমরান। ইনস্টাগ্রামের রিল ভিডিওতে দেখা গেছে, গাড়ি চালাতে চালাতে গান করছেন অভিনেতা।

সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে পাকিস্তানি অভিনেতার এই গানের ভিডিও। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, ‘অলকা-উদিতজির গলা ও ’৯০-এর গান আমায় পাগল করে দেয়। তারই ঝলক আপনাদের সামনে’। এর সঙ্গে তিনি মেনশন করেছেন অলকা ও উদিত নারায়ণকে।  

ইমরানের ভিডিও দেখে খুশি সংগীতশিল্পী অলকা ইয়াগনিকও। ভিডিওতে কমেন্টে তিনি জানিয়েছেন, ‘আপনার গানের গলা ভীষণ ভালো। খুব সুন্দর গেয়েছেন। আর কী সুন্দর গাড়ি চালান আপনি! রাস্তার দু’পাশের দৃশ্যে এমনিতেই মন ভালো হয়ে যায়'! ইমরানের প্রশংসা করতে কার্পণ্য করেননি গায়িকা।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, মে ২৬, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।