ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

সুশান্তের মৃত্যু তদন্তে নতুন মোড়, তার ঘনিষ্ঠ বন্ধু গ্রেফতার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, মে ২৮, ২০২১
সুশান্তের মৃত্যু তদন্তে নতুন মোড়, তার ঘনিষ্ঠ বন্ধু গ্রেফতার

প্রায় এক বছর হতে চললো, তবুও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুরহস্য উন্মোচন হলো না আজও। এমন সময়ে চাঞ্চল্য বাড়িয়ে গ্রেফতার হলেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি।

প্রয়াত অভিনেতার বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে হায়দ্রাবাদ থেকে গ্রেফতার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শুরু থেকেই সিবিআই এবং এনসিবি-র আতসকাচের তলায় ছিলেন সিদ্ধার্থ। একাধিকবার জিজ্ঞাসাবাদের জন্য তাকে ডেকেও পাঠিয়েছিল সিবিআই। এবার সুশান্তের মৃত্যুবার্ষিকীর ঠিক আগেই তদন্তের নতুন দিক খুলে গেল।

গেল বছরের ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার হয়। এরপর গত বছরের সবচেয়ে আলোচিত বিষয়গুলোর মধ্যে সামাজিকমাধ্যম গরম করে রেখেছিল তার মৃত্যুর ঘটনা। বলিউডে স্বজনপ্রীতির অভিযোগ তুলে সোচ্চার হন নেটিজেনরা।  

শুধু স্বজনপোষণ নয়, মাদককাণ্ড নিয়েও বলিউডে তোলপাড় হয়। সুশান্তের ঘনিষ্ঠ বান্ধবী রিয়া চক্রবর্তীসহ অনেকেই মাদক কেলেঙ্কারিতে জর্জরিত হন। মাদক মামলায় তাকে জেলেও যেতে হয়।

এতকিছুর পরও সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন, নাকি তাকে হত্যা করা হয়েছে তা স্পষ্ট নয় ভক্তদের কাছে। পুলিশের দাবি, তিনি আত্মহত্যা করেছেন। তবে তা মানতে নারাজ ভক্তরা। সবাই উন্মুখ হয়ে আছেন কেন্দ্রীয় সংস্থা কী চূড়ান্ত প্রতিবেদন দেয় সেটা জানার জন্য।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, মে ২৮, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।