ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

‘কেউ ভালোবাসার নামে আঘাত দেয়, আর কেউ তা নিরাময় করে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মে ২৯, ২০২১
‘কেউ ভালোবাসার নামে আঘাত দেয়, আর কেউ তা নিরাময় করে’ যশ-নুসরাত-নিখিল

অনেকদিন ধরেই গুঞ্জন চলছে টলিউডের দুই তারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্তের সম্পর্ক নিয়ে। এবার ইঙ্গিতে স্বামী নিখিল জৈন এবং বর্তমান বন্ধু যশের মধ্যে তুলনাই করে ফেললেন অভিনেত্রী।

ধীরে ধীরে যেন প্রতিষ্ঠিত হয়ে যাচ্ছে নুসরাত-যশের ভালোবাসার সম্পর্ক। নুসরাত বরাবরই বলেন তিনি কোনও কিছুই লুকিয়ে রাখতে পছন্দ করেন না, তিনি খোলা বই। নির্বাচন শেষ হওয়ার পর থেকে নুসরাত বা যশের সামাজিকমাধ্যমের চিত্র অবশ্য অন্য। একে অপরকে ট্যাগ করছেন, ছবির সৌজন্যেও দুজনের নাম জ্বলজ্বল করছে ওয়ালে, কমেন্টে আসছে লাভ ইমোজিও।

এবার ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরাত একটি লেখা শেয়ার করলেন। যেখানে লেখা, ‘সবসময় এমন একজন থাকে যে ভালোবাসার নামে আঘাত করে, এমন একজনও সবসময় থাকে যে ভালোবেসে সেই আঘাত নিরাময় করে দেয়’।  

ইনস্টাগ্রাম স্টোরিতে এই লেখা দেখে নেটিজেনদের মনে প্রশ্ন উঁকি দিচ্ছে, তবে কি নিখিল আর যশকে নিয়েই এমন কথা লিখলেন নুসরাত? এই লেখা দেখে সকলেরই আন্দাজ, নুসরাতের স্বামী নিখিল জৈন’র উদ্যেশ্যেই ভালোবাসার নামে আঘাত করার কথা বুঝিয়েছেন তিনি। পরের লাইনে সেই ব্যথা নিরাময় করার কথা বলতে চেয়েছেন যশের উদ্যেশ্যে। দুজনের মধ্যে তফাত কোথায়, তা যেন খুব সুন্দর করে বুঝিয়ে দিয়েছেন সংসদ সদস্য-অভিনেত্রী। অন্তত নুসরাতের ফলোয়ারদের এমনই বক্তব্য।  

নুসরাতের পোস্টটি যদি সত্যিই নিখিল ও যশের উদ্যেশ্যে হয় তাহলে একথা বলাই বাহুল্য, যশকে ভালোবাসার দিক দিয়ে অনেক খানিই এগিয়ে রাখলেন নুসরাত।

যদিও নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ের আগেই সম্পর্ক ছিল। ভালোবেসে একে অপরকে বিয়ে করেন তারা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেই সম্পর্ক তিক্ত হয়ে যায়। এরপরই 'SOS কলকাতা' সিনেমার শুটিংয়ে যশের সঙ্গে অনেকটা সময় কাটান অভিনেত্রী। দুর্বল হৃদয় সবসময়ই তাড়াতাড়ি গলে যায়, নুসরাত-যশের ক্ষেত্রেও কি তাই হয়েছিল? 

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মে ২৯, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।