ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

শুটিং থেকে গোপনে তিন বছরের প্রেম, অতঃপর বিয়ে ইয়ামি-আদিত্যের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জুন ৫, ২০২১
শুটিং থেকে গোপনে তিন বছরের প্রেম, অতঃপর বিয়ে ইয়ামি-আদিত্যের ইয়ামি গৌতম ও আদিত্য ধর

হুট করেই বিয়ের পিঁড়িতে বসে গেলেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ইয়ামি গৌতম। শুক্রবার (০৪ জুন) ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’খ্যাত পরিচালক আদিত্য ধরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

অনেক তারকার মতো বিয়ের খবরটি চাপিয়ে রাখেননি ইয়ামি। নিজেই জানিয়েছেন জীবনের নতুন অধ্যায় শুরু করার কথা। তবে আদিত্য ও ইয়ামির প্রেম থেকে বিয়ে, এই বিষয়টি একেবারে গোপন থাকায় চমকে গেছেন অনেকে বলিউড তারকা।

২০১৯ সালে মুক্তি পায় ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমাটি। এতে ভিকি কৌশলের সঙ্গে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেন ইয়ামি গৌতম। আর এই সিনেমার শুটিং করতে গিয়েই নাকি এর পরিচালক আদিত্য ধরের সঙ্গে ঘনিষ্ঠ হন নায়িকা। পরে একে একে টানা ৩ বছর চুপিসারে প্রেম করেছেন তারা, অতঃপর করলেন বিয়ে।

তাদের বিষয়টি এতোটাই গোপন ছিল যে, সিনেমাটির নায়ক ভিকি কৌশল ও প্রযোজক রনি স্ক্রুওয়ালাও নাকি এই সম্পর্ক নিয়ে আগে কিছুই জানতে না।

‘উরি’ সংশ্লিষ্টরা জানান, সিনেমাটির শুটিং সেটে ইয়ামি ও আদিত্য একে অপরকে সবসময় এড়িয়ে চলতেন। কাজ ছাড়া অন্য কোনো আলাপ করতে দেখা যেত না তাদের।

নিজেই বিয়ের ছবি প্রকাশ করে সামাজিক মাধ্যমে ইয়ামি গৌতম লেখেন, তোমার আলোয় আমি ভালোবাসতে শিখলাম। আপনজনদের আশীর্বাদ নিয়ে বিয়ে করলাম। এই খুশির মুহূর্ত তাদের সঙ্গে উদযাপন করলাম। আমরা সবার আশীর্বাদ এবং শুভকামনা চাই।

এরপরই শুভেচ্ছায় ভাসতে থাকেন এই নবদম্পতি। দিয়া মির্জা, বাণী কাপুরসহ বলিপাড়ার অনেকেই তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।  

দক্ষিণ ভারতীয় সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন ইয়ামি গৌতম। তবে ‘ভিকি ডোনার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তার। এরপর ‘সনম রে’, ‘বাদলাপুর’, ‘বালা’ ও ‘কাবিল’র মতো সিনেমায় অভিনয় করতে দেখা যায় তাকে। বর্তমানে এই নায়িকা ‘ভূত পুলিশ’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।  

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুন ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।