ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

কলকাতার সিনেমায় ফারদিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, জুন ৫, ২০২১
কলকাতার সিনেমায় ফারদিন গায়ক-অভিনেতা ফারদিন

তরুণ প্রজন্মের সংগীতশিল্পী ও অভিনেতা ফারদিন বেশ কিছুদিন আগে দেশের গণ্ডি পেরিয়ে অভিনয় করেছিলেন তামিল সিনেমায়। এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন কলকাতার নাম ঠিক না হাওয়া একটি সিনেমা।

 

তুলশি লাহিড়ী পরিচালিত সিনেমাটির সঙ্গে গত সপ্তাহে চুক্তিবদ্ধ হয়েছেন ফারদিন। বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।  

ফারদিন বলেন, এই সিনেমাতে আমাকে এক বোবা খলনায়ক হিসেবে দেখা যাবে। শুটিংয়ের জন্য এরইমধ্যে অস্ট্রেলিয়ার ভিসা পেয়ে গেছি। এতে আমার নিজের গাওয়া একটি গানও থাকবে। আরও বেশকিছু সারপ্রাইজ রয়েছে।

এই অভিনেতা আরও জানান, কলকাতার নামী ডিজে প্রডাকশনের ব্যানারে সিনেমাটি নির্মিত হতে যাচ্ছে। এর শুটিং হবে বাংলাদেশ, ভারত ও অস্ট্রেলিয়াতে।

‘সুখেরই পরশ’ শিরোনামের একটি গানের মাধ্যমে পরিচিতি পান সংগীতশিল্পী ফারদিন। গানের পাশাপাশি কয়েকটি নাটকে অভিনয় করেও সাড়া পান তিনি। এরপর তামিল সিনেমা ‘শুট আউট’-এ অভিনয়ের সুযোগ হয় তার।  

গান ও সিনেমার বাইরে ফারদিন বাংলাদেশ, নেপাল ট্যুরিজম বোর্ডের মিডিয়া অ্যাম্বাসেডর হিসেবেও কাজ করছেন। এছাড়া ইউনাইটেড ন্যাশনের মিডিয়া (বাংলাদেশ) সেকশনের সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জুন ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।