ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

দীর্ঘদিন পর আসছে হিমেশের নতুন অ্যালবাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুন ৬, ২০২১
দীর্ঘদিন পর আসছে হিমেশের নতুন অ্যালবাম হিমেশ রেশমিয়া

হিন্দি গানের তুমুল জনপ্রিয় গায়ক হিমেশ রেশমিয়ার প্রথম স্টুডিও অ্যালবাম ‘আপ কা সুরুর’ প্রকাশের পর ৫৫ মিলিয়ন কপি বিক্রিয় হয়েছিল। বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ বিক্রিত অ্যালবাম এটি।

মাইকেল জ্যাকসনের ‘থ্রিলার’ ৬৫ মিলিয়ন বিক্রি হয়ে প্রথম স্থানে রয়েছে।

সম্প্রতি নতুন অ্যালবাম প্রকাশের ঘোষণা দিয়েছেন হিমেশ। তিনি নতুন অ্যালবামটির নাম দিয়েছেন ‘সুরুর ২০২১’। এরই মধ্যে অ্যালবামের প্রথম টিজার প্রকাশ করেছেন এই গায়ক। এই অ্যালবামটির মাধ্যমে শ্রোতাদের মেলোডির প্রতি ফিরিয়ে আনার আশা প্রকাশ করেছেন তিনি।
 
ভারতীয় সংবাদমাধ্যমকে হিমেশ রেশমিয়া বলেন, ‘‘আমি কথা দিচ্ছি, ‘সুরুর ২০২১’-এর নতুন গানগুলোর মাধ্যমে সবাইকে মেলোডি গানের এমন একটি যুগে ফিরিয়ে নেবে, যাতে থাকবে পরিপূর্ণ বিনোদন। আমি দীর্ঘ সময় ধরে অ্যালবামের গানগুলো কম্পোজ করেছি। এখন আমার অপেক্ষার অবসান ঘটছে, গানগুলো নিয়ে আমি সন্তুষ্ট, তাই অ্যালবামটি প্রকাশ করতে যাচ্ছে। অ্যালবামের সবগুলো গান আমি কম্পোজ করেছে নিজেও গেয়েছি। অন্য শিল্পীদের জন্যেও সুর করেছি। ’’

তিনি আরও জানান, মিউজিক লেবেল হিমেশ রেশমিয়া মেলোডিসের ব্যানারে নির্মিত এই অ্যালবামটির মাধ্যমে ভারতের বেশ কয়েকজন মেধাবী নতুন সংগীতশিল্পীকে বড় পরিসরে পরিচয় করিয়ে দিতে যাচ্ছেন তিনি। যা খুবই কম দেখা যায়।

‘আপ কা সুরুর’-এর মতো হিমেশের নতুন অ্যালবামটিও সবাই পছন্দ করবেন বলেও আশা প্রকাশ করেছেন এই গায়ক।  

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুন ০৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।