ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রাতে ১১ মৌলিক গান শোনাবেন মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
রাতে ১১ মৌলিক গান শোনাবেন মাহফুজুর রহমান

ঈদের প্রথম দিন রাতে গানের ডালি নিয়ে হাজির হবেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজ ও এটিএন বাংলার কর্ণধার ড. মাহফুজুর রহমান।  

২০১৬ সাল থেকে প্রতি ঈদে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে অনুষ্ঠান।

এবারও ঈদ উৎসবে তার মিউজিক ভিডিওগুলো তারই মালিকানাধীন এটিএন বাংলায় প্রচারিত হবে।  

বুধবার (২১ জুলাই) রাতের ড. মাহফুজুর রহমান ঈদের বিশেষ একক সংগীতানুষ্ঠানের নাম রাখা হয়েছে ‘তোমাকে চাই’। প্রচার হবে ঈদের দিন রাত সাড়ে ১০টা এটিএন বাংলার পর্দায়। চ্যানেলটির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গানগুলোর শিরোনাম ‘তোমাকেই চাই’, ‘বাঁচতে পারবো না’, ‘এই বুকে শুধু তুমি’, ‘খুব বেশি ভালোবাসি’, ‘তুমি আমার’, ‘কেন দূরে থাকো’, ‘খুব সহজে’, ‘ভাবি আমি যতবার’, ‘সুখের রঙ’, ‘চাঁদ রুপসী’ ও ‘ভেবেছিলে তুমি’।

গানের কথা ও সুর করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। মাহফুজুর রহমানকে নিয়ে এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন দর্শনীয় স্থানে ভিডিও গানগুলোর ভিডিও ধারণ করা হয়েছে।

২০১৬ সালে ঈদে প্রথম গান নিয়ে হাজির হয়েছিলেন ড. মাহফুজুর রহমান। ওই অনুষ্ঠানটি ফেসবুকে ভাইরাল হয়। শুরু হয় মাহফুজুর রহমানকে নিয়ে বিভিন্ন সমালোচনা। কিন্তু তাতে দমে যাননি তিনি। কোনো সমালোচনা গায়ে না মেখে বরং গানকে ভালোবেসে প্রতি বছরের ঈদেই একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন স্বঘোষিত ওই শিল্পী।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুলাই ২১, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।