ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

দ্বিতীয় সন্তানের নাম জানালেন কারিনা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, আগস্ট ৯, ২০২১
দ্বিতীয় সন্তানের নাম জানালেন কারিনা  সাইফ, কারিনা ও জাহাঙ্গীর

গত ফেব্রুয়ারিতে দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। পতৌদি পরিবারে এই নতুন অতিথির নাম কী রাখা হয়েছে, এই নিয়ে ব্যাপক আগ্রহ দেখা গেছে নেটিজেনদের মধ্যে।

গত জুলাইতে সাইফ-কারিনা তাদের দ্বিতীয় সন্তানের নাম জানান ‘জে’। তবে এটা সংক্ষিপ্ত বা ডাক নাম হওয়ায় মন ভরছিল না ভক্তদের। পুরো নাম জানতে চেয়েছেন অনেকে।  

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটলো। জানা গেল, সাইফ-কারিনা দ্বিতীয় পুত্রের নাম রেখেছেন ‘জাহাঙ্গীর’।  

তবে এই নাম অন্যদের মতো সামাজিক মাধ্যম কিংবা কোনো সাক্ষাৎকারে জানাননি কারিনা। জানিয়েছেন মা হওয়ার অভিজ্ঞতা নিয়ে তার লেখা বই ‘প্রেগনেন্সি বাইবেল’-এ।

পুরো বইটিতে দ্বিতীয় সন্তান নিয়ে অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে তাকে ‘জে’ নামে পরিচয় করিয়েছেন ‘থ্রি ইডিয়টস’খ্যাত এই অভিনেত্রী। তবে পাঠকদের চমকে দিয়ে একেবারে বইয়ের শেষ পৃষ্ঠায় গিয়ে তিনি ছবি দিয়ে জাহাঙ্গীরের নামটি জানান। আর এই নিয়ে এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে আলোচনা।

২০০৮ সালে ‘তাশান’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন সাইফ ও কারিনা। এর চার বছর পর বিয়ে করেন তারা। ২০১৬ সালে প্রথম পুত্র সন্তান তৈমুরের জন্ম দেন কারিনা। সামাজিক মাধ্যমে তৈমুরের ছবি প্রকাশ পেতেই ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে ছোট নবাব।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।