ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

নতুন গোয়েন্দা নিয়ে আসছেন অঞ্জন দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
নতুন গোয়েন্দা নিয়ে আসছেন অঞ্জন দত্ত

ভারতের পশ্চিমবঙ্গের অভিনেতা, গায়ক ও নির্মাতা অঞ্জন দত্ত নতুন একটি ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছেন। এই সিরিজটির মাধ্যমে ফেলুদা-ব্যোমকেশ-কিরীটীদের তালিকায় তিনি নতুন সংযোজন করতে যাচ্ছেন ‘সুব্রত শর্মা’র নাম।

তবে নতুন এই গোয়েন্দা কেমন হবে, তা জানা যাবে আসছে দুর্গাপূজায়।  

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে অঞ্জন দত্ত নির্মিত প্রথম ওয়েব সিরিজ ‘মার্ডারস ইন দ্য হিলস’। এবার দ্বিতীয় ওয়েব সিরিজ নির্মাণে হাত দিতে যাচ্ছেন তিনি। এই গোয়েন্দা সিরিজটির নাম ‘ডিটেকটিভ ড্যানি আইএনএস’। এরই মধ্যে গল্প লেখার কাজও শেষ করেছেন অঞ্জন দত্ত।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ‘ডিটেকটিভ ড্যানি আইএনএস’-এর গোয়েন্দা নায়ক সুব্রত শর্মা। যিনি পেশায় একজন সাংবাদিক (ক্রাইম রিপোর্টার)। হঠাৎ করে চাকরি চলে যাওয়ায় চাকরি নেন একটি গোয়েন্দা সংস্থায়। এরপর একদিন তার বস ড্যানি খুন হয়। সেই খুনের রহস্য উন্মোচনের জন্য মাঠে নামেন সুব্রত। এক পর্যায়ে বস ড্যানির চরিত্র ধারণ করে একাধিক মামলার সমাধান করেন।  

‘ডিটেকটিভ ড্যানি আইএনএস’ সিরিজে গোয়েন্দা সুব্রত শর্মার চরিত্রে অভিনয় করবেন সুপ্রভাত দাস। বস ড্যানির চরিত্রে অভিনয় করবেন অঞ্জন দত্ত নিজেই। এছাড়াও দেখা যাবে, বরুণ চন্দ, সুদীপা বসুকেও।  

মোট ৫টি পর্ব নির্মিত হবে ‘ডিটেকটিভ ড্যানি আইএনএস’ সিরিজের প্রথম সিজন। সুব্রত শর্মাকে নিয়ে আরও কয়েকটি সিজন নির্মাণের পরিকল্পনা রয়েছে অঞ্জন দত্তের।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, আগস্ট ১২, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।