ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বাপ্পার সুরে গাইলেন টিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১
বাপ্পার সুরে গাইলেন টিনা বাপ্পা ও টিনা

দীর্ঘ ১১ বছর পর একসঙ্গে গান বাঁধলেন সংগীতাঙ্গনের এক সময়ের সফল জুটি সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও গীতিকার জুলফিকার রাসেল। তাদের সঙ্গে যুক্ত হলেন এই প্রজন্মের কণ্ঠশিল্পী টিনা রাসেল।

 

বৃহস্পতিবার (১২ আগস্ট) রাতে বাপ্পা মজুমদারের বনানীর স্টুডিওতে তাদের নতুন গানটির রেকর্ডিং হয়েছে।  

গানটির প্রথম লাইন ‘কিছু নেই যার তুমি ছাড়া’। গানের কথা লিখেছেন জুলফিকার রাসেল। বাপ্পা মজুমদারের সুর-সংগীতায়োজনে গেয়েছেন টিনা রাসেল।

বাপ্পা মজুমদারের নিজস্ব প্রজেক্টের আওতায় গানটি তৈরি হয়েছে। এই প্রজেক্টে বাপ্পার সুর-সংগীতে তৈরি হচ্ছে ৮টি গান। অন্যান্য গানগুলো গেয়েছেন কণা, আলিফ, রমা, এলিটা, জয়িতা, কোনাল ও তাসফি।  

জুলফিকার রাসেলের কথায় টিনা রাসেলের জন্য তৈরি গানটির বিষয়ে বাপ্পা মজুমদার বলেন, ‘আবারও আমি আর রাসেল একসঙ্গে গান করলাম! ওর লেখা প্রসঙ্গে তো নতুন করে বলার কিছু নেই, নতুন করে মুগ্ধ হয়েছি টিনার কণ্ঠে। সংগীত পরিচালক হিসেবে আমাদের প্রথম কাজের অভিজ্ঞতা দারুণ। ’  

আবারও বাপ্পা মজুমদারের সঙ্গে গান করা প্রসঙ্গে জুলফিকার রাসেল বলেন, ‘বাপ্পা ভাইয়ের সঙ্গে এক সময় প্রচুর কাজ করেছি। ১১ বছর পর যখন টিনার গানের সূত্র ধরে আবারও একসঙ্গে যুক্ত হলাম, তখন পুরোনো হাজার স্মৃতি মনে পড়ে গেল। আশা করছি সামনে আমাদের বেশ কিছু গান উপহার পাবেন শ্রোতারা। ’

বাপ্পা-জুলফিকারে সঙ্গে গান করে দারুণ উচ্ছ্বসিত টিনা রাসেল বলেন, ‘তাদের কাজে বরাবরই মুগ্ধ আমি। তাদের গান শুনতাম আর ভাবতাম, যদি এই জুটির সঙ্গে একটা গান করতে পারতাম! সেই স্বপ্ন এবার পূরণ হলো। নিজেকে খুব ভাগ্যবান মনে করছি। ’

বাপ্পা মজুমদার জানান, টিনার কণ্ঠে ‘কিছু নেই যার’ সহ এই প্রজেক্টের আরও কয়েকটি গান এরমধ্যে তৈরি হয়েছে। সফট মেলোডির সঙ্গে সেমি ক্লাসিক্যাল ধুন রাখার চেষ্টা করেছেন গানগুলোতে। শিগগিরই গানগুলোর কাজ শেষ করে ধারাবাহিকভাবে তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।  

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২১  
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।