ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

অরুণিতাকে হারিয়ে পবনদীপ সেরা হওয়ায় ক্ষুব্ধ নেটিজেনরা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
অরুণিতাকে হারিয়ে পবনদীপ সেরা হওয়ায় ক্ষুব্ধ নেটিজেনরা

ভারতের সংগীত বিষয়ক প্রতিযোগিতা ‘ইন্ডিয়ান আইডল’র ১২তম সিজন শেষ হয়েছে রোববার (১৫ আগস্ট)। এবারের আসরের চ্যাম্পিয়ন হয়েছেন পবনদীপ রাজন।

প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন অরুণিতা কাঞ্জিলাল ও শাইলি কাম্বলি।

‘ইন্ডিয়ান আইডল’র প্রায় আট মাসের যাত্রার শুরু থেকেই আলোচনায় ছিলের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল ও উত্তরাখণ্ডের চম্পাওয়াতের ছেলে পবনদীপ রাজন।

তবে জনপ্রিয়তার দিক দিয়ে বেশিই এগিয়ে ছিলেন অরুণিতা। কিন্তু প্রতিযোগিতার ১২তম আসরের গ্র্যান্ড ফিনালে শ্রেষ্ঠত্বের মুকুট উঠে পবনদীপ রাজনের মাথায়।

বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা শুরু হয়েছে। তবে ইন্ডিয়ান আইডলের মঞ্চে জড়িয়ে ধরে পবনদীপকে শুভেচ্ছা জানিয়েছেন অরুণিতা। দু’জন যে ভালো বন্ধু তার পরিচয় দিয়েছেন তারা।

কিন্তু অরুণিতার হেরে যাওয়া মেনে নিতে পারছেন না নেটিজেনদের একাংশ। তাদের কথায়, পবনদীপ কোনো অংশেই অরুণিতার থেকে ভালো নয়! আবার অনেকে মনে করছেন, ইন্ডিয়ান আইডল পুরোটাই আগে থেকে ঠিক করা। সেখানে দাঁড়িয়ে দর্শকদের কাছে আসল জয়ী অরুণিতাই।

এবারের ‘ইন্ডিয়ান আইডল’র চ্যাম্পিয়ন পবনদীপ রাজন ২০১৫ সালের ‘দ্য ভয়েস ইন্ডিয়ার’র চ্যাম্পিয়নও হয়েছিলেন। ‘রোমিও এন বুলেট’ নামের হিন্দি সিনেমার চারটি গান গেয়েছেন। ২০১৬ সালে ছয়টি গান নিয়ে ‘ছোলিয়ার’ নামের একক অ্যালবামও প্রকাশ করেছেন।

এদিকে, অরুণিতার গানে হাতে খড়ি মাত্র ৮ বছর বয়স থেকে। এরপর মাত্র ১৩ বছর বয়সেই পশ্চিমবঙ্গের সব থেকে বড় মিউজিক রিয়েলিটি শো-এ চ্যাম্পিয়নও হয়েছিলেন অরুণিতা।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।