ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

কণ্ঠস্বর হারানোর খবর ভুয়া, বাপ্পি লাহিড়ীর ক্ষোভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
কণ্ঠস্বর হারানোর খবর ভুয়া, বাপ্পি লাহিড়ীর ক্ষোভ বাপ্পি লাহিড়ী

হিন্দি ও বাংলা গানের খ্যাতিমান গায়ক বাপ্পি লাহিড়ী অসুস্থতার কারণে কথা বলতে পারছেন না বলে সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে। এই নিয়ে খবর প্রকাশ করেছে ভারতীয় বেশকিছু সংবাদমাধ্যম।

এদিকে বর্ষীয়ান এই শিল্পী জানালেন, তার কণ্ঠস্বর হারানোর খবরটি একেবারে ভুয়া। তিনি ভালো আছেন, একই সঙ্গে গুজব ছড়ানোর জন্য তিনি ক্ষোভও প্রকাশ করেছেন।  

বাপ্পি লাহিড়ী এক বিবৃতিতে নিজেই বিষয়টি নিয়ে কথা বলেছেন। ৬৮ বছর বয়সী এই গায়ক সামাজিকমাধ্যমে লেখেন, সংবাদমাধ্যমে নিজের স্বাস্থ্য সম্পর্কে মিথ্যা খবর দেখে খুবই খারাপ লাগছে। প্রিয়জন এবং শুভাকাঙ্ক্ষীদের আশীর্বাদে আমি ভালো আছি।

বাপ্পি লাহিড়ী কণ্ঠস্বর ভালো থাকার খবরে স্বস্তি ফিরেছে ভক্তদের মধ্যে। এই নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে ক্ষোভ প্রকাশ করে গায়ক শান মন্তব্য করেন, ‘সত্যিই মন খারাপ করার মতো খবর। ভুয়া নিউজ করে ওরা কী পায় বুঝি না। এগুলো কেবলই আতঙ্ক এবং বিভ্রান্তি তৈরি করে। ’

অন্যদিকে, মিড-ডে’কে দেওয়া এক সাক্ষাৎকারে বাপ্পিপুত্র বাপ্পা বলেন, ‘কোভিডের পাশাপাশি বাবার ফুসফুসেরও সমস্যা দেখা দিয়েছিল। বাবাকে কথা বলতে বারণ করা হয়েছে। সেই কারণেই এমন গুজব রটেছে যে বাবা কণ্ঠস্বর হারিয়ে ফেলেছেন। কিন্তু মনের জোর ধরে রেখেছেন তিনি। ’

৫ মাস আগে করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন বাপ্পি লাহিড়ী। সেখান থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেও শরীর সম্পন্ন সুস্থ হয়নি এ গায়কের। তাকে দেখতে কয়েকজন শিল্পী বাড়িতে গিয়েছিলেন, কিন্তু তাদের সঙ্গে অসুস্থতার কারণে কোনো কথা বলেননি বাপ্পি। তখন তারা ধরে নিয়েছেন গায়ক কণ্ঠস্বর হারিয়েছেন। মূলত তাদের মাধ্যমেই নাকি এই গুজব ছড়িয়ে থাকতে পারে!

আশির দশকে বলিউডের গানকে একেবারে হাতের মুঠোয় নিয়ে এসেছিলেন বাপ্পি লাহিড়ী। এক বছরে ৩৩ সিনেমায় ১৮০টি গান করে গিনেস বুকে নাম লিখিয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa