ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

২ মাস পর কারাগার থেকে মুক্ত হলেন রাজ, স্বস্তিতে শিল্পা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
২ মাস পর কারাগার থেকে মুক্ত হলেন রাজ, স্বস্তিতে শিল্পা কারাগার থেকে বের হওয়ার পর রাজ কুন্দ্রা এবং শিল্পার সঙ্গে রাজ

পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেফতার হওয়ার দুই মাস পর জামিনে মুক্তি পেয়েছেন বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রা।
   
মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১২টায় আর্থার রোড কারাগার থেকে মুক্তি পেয়েছেন তিনি।

ছাই রঙের একটি টি-শার্ট গায়ে কারাগার থেকে বের হয়ে আসেন রাজ। এরপর সরাসরি নিজের জিপে চড়ে বাসায় চলে যান তিনি। তখন সাংবাদিকদের কোনো প্রশ্নের উত্তর দেননি তিনি।

এর আগে সোমবার (২০ সেপ্টেম্বর) ৫০ হাজার রুপি মুচলেকা নিয়ে রাজকে জামিন দেন ভারতের মুম্বাইয়ের আদালত। রাজের সঙ্গে তার সহযোগী রায়ান থর্পকও জামিন পেয়েছেন। এতে স্বস্তি ফিরেছে শিল্পা শেঠিসহ তার পুরো পরিবারে।  

কারাগার থেকে স্বামী মুক্তির পরই শিল্পা শেঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে রজার লি-এর একটি উক্তি দিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন। রামধনুর এক অপূর্ব ছবির ওপর লেখা রয়েছে, ‘রামধনু এসে প্রমাণ করে, বড় কোনো ঝড়ের পর একটা সুন্দর সময় আসে’।  

এর আগে গত ১৯ জুলাই রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশের অপরাধ দমন বিভাগ। তার বিরুদ্ধে অশ্লীল সিনেমা বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার গুরুতর অভিযোগ রয়েছে। এই নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল তার স্ত্রী অভিনেত্রী শিল্পা শেঠিকেও।

কারাগারে আটক থাকা অবস্থায় রাজের বিরুদ্ধে একটি সাপ্লিমেন্টরি চার্জশিট ফাইল করেছিল মুম্বাই পুলিশ। মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে পুলিশের অপরাধ দমন শাখার ওই চার্জশিটের পাতার সংখ্যা ১ হাজার ৫০০! এতে শিল্পা ছাড়াও শার্লিন চোপড়াসহ আরও ৪৩ জন ব্যক্তির বয়ানও উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa