ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

দেশে ফিরে শাকিবের সিনেমায় মিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
দেশে ফিরে শাকিবের সিনেমায় মিশা মিশা সওদাগর ও শাকিব খান

স্ত্রী ও দুই ছেলেকে দেখতে গত ৭ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্র গিয়েছিলেন খল-অভিনেতা মিশা সওদাগর। সেখান থেকে ১৪ দিন পর সোমবার (২১ সেপ্টেম্বর) ঢাকা পৌঁছেছেন তিনি।

দেশে ফিরেই নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই শক্তিমান অভিনেতা। শাকিব খানের ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

বিষয়টি মিশা নিজেই নিশ্চিত করেছেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা বলেন, ‘আনুষ্ঠানিকভাবে সিনেমাটির চুক্তিপত্রে স্বাক্ষর করলাম। গল্প ও চরিত্র পছন্দ হওয়ায় যুক্তরাষ্ট্র থেকে চলে এলাম। আবারও আমি ও শাকিব একসঙ্গে। ’

মিশা সওদাগর আরও জানান, আগামীকাল থেকে শাকিবের সঙ্গে ‘লিডার’-এর শুটিংয়ে যোগ দেবেন তিনি। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন তপু খান। এতে শাকিবের বিপরীতে রয়েছেন বুবলী।

সোহানুর রহমান সোহানের ‘অনন্ত ভালোবাসা’ দিয়ে শাকিব খান ও মিশা সওদাগরের নায়ক-ভিলেন জুটির রসায়ন শুরু হয় পর্দায়। এখন পর্যন্ত বহু সিনেমায় জুটি বেঁধে তারা নায়ক ও ভিলেন হিসেবে অভিনয় করেছেন।  

এদিকে, শিগগিরই তারকাবহুল ওয়েব সিরিজ ‘মাফিয়া’তে দেখা যাবে মিশাকে। শাহিন সুমন পরিচালিত এই সিরিজের শুটিং শেষ করেই যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন অভিনেতা।

এছাড়া তার হাতে রয়েছে মোহাম্মদ ইকবাল পরিচালিত ‘রিভেঞ্জ’ ও সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমা।  

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa