ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সংগীত রিয়েলিটি শো’র উপস্থাপনায় ইমতু-লাবন্য

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
সংগীত রিয়েলিটি শো’র উপস্থাপনায় ইমতু-লাবন্য ইমতু রাতিশ-রুহানি লাবন্য

তরুণদের জন্য ‘গলা ছেড়ে গাও’ স্লোগানে টেলিভিশন চ্যানেল আরটিভিতে শুরু হতে যাচ্ছে সংগীত বিষয়ক রিয়েলিটি শো ‘ইয়াং স্টার’। এ রিয়েলিটি শো’য়ে উপস্থাপনায় দেখা মিললে ইমতু রাতিশ এবং রুহানি লাবন্যকে।

প্রথমবারের মতো একসঙ্গে কোনো সংগীত রিয়েলিটি শো’র উপস্থাপনা করবেন তারা।  

এ সম্পর্কে ইমতু রাতিশ বলেন, ‘ইয়াং স্টার’র মতো আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমি ভীষণ আনন্দিত। অনুষ্ঠানটির জন্য আমার ওপর যে দায়িত্ব দিয়েছে কর্তৃপক্ষ আশাকরি তা ভালোভাবে পালন করতে পারবো। ’

উপস্থাপিকা রুহানি লাবন্য বলেন, ‘এমন একটি আয়োজনে যুক্ত হতে পেরে নিজেকে খুব ভাগ্যবতী মনে হচ্ছে। প্রথমবার কোনো সংগীত রিয়েলিটি শো’র উপস্থাপনার সুযোগ পেয়েছি। এজন্য আমার ভেতর বাড়তি উন্মাদনা কাজ করছে। সবার কাছে দোয়া চাই, যেন ভালোভাবে আমার দায়িত্ব পালন করতে পারি। ’

‘ইয়াং স্টার’র বিচারকের আসনে বসবেন জনপ্রিয় সুরকার গায়ক ও সংগীত পরিচালক ইবরার টিপু, সংগীতশিল্পী প্রতীক হাসান ও কণ্ঠশিল্পী পড়শী। এই রিয়েলিটি শো’র রেজিষ্ট্রেশন শুরু হয়েছে ১০ সেপ্টেম্বর, চলবে আগামী ১০ অক্টোবর পর্যন্ত।  

এখানে অংশগ্রহণের জন্য প্রতিযোগীদের বয়সসীমা হতে হবে ১২ থেকে ২২ বছরের মধ্যে। রেজিষ্ট্রেশনের জন্য প্রতিযোগীদের যেকোনো একটি বাংলা গান খালি গলায় অথবা যেকোনো বাদ্যযন্ত্রের সঙ্গে গেয়ে ভিডিও ধারণ করতে হবে। সেটি আরটিভি প্লাস অ্যাপে রেজিষ্ট্রেশন নাও বাটনে ক্লিক করে তথ্য পূরণের মাধ্যমে পাঠিয়ে দিতে হবে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।