ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাধুরীর লেহেঙ্গা থেকে সালমানের টাওয়েলের দাম কত?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
মাধুরীর লেহেঙ্গা থেকে সালমানের টাওয়েলের দাম কত? সালমান খান-মাধুরী দীক্ষিত-আমির খান-অক্ষয় কুমার

তারকাদের পোশাক, ব্যবহৃত জিনিসের প্রতিও বেশ কিছুটা আকর্ষণ থাকে ভক্তদের। তার প্রমাণ মিললো, নিলামে ওঠা একাধিক বলিউড তারকার ব্যবহৃত জিনিসের দাম শুনেই।

অভিনেত্রী মাধুরী দীক্ষিতের লেহেঙ্গা থেকে অক্ষয় কুমারের প্যান্টের দাম কত উঠেছে সেটা শুনলে আপনিও অবাক হবেন।

সঞ্জয় লীলা বানশালীর ‘দেবদাস’ সিনেমায় মাধুরী দীক্ষিত ‘মার ডালা’ গানে নাচের মাধ্যমে সবাইকে মাত করে দেন। গানের দৃশ্যে মাধুরী যে সবুজ রঙের লেহেঙ্গা পরেছিলেন সেটি পরবর্তীতে নিলামে ৩ কোটি টাকায় বিক্রি হয়।  

আমির খানের ‘লাগান’ সিনেমায় ক্রিকেট খেলার দৃশ্য রীতিমতো নজর কেড়েছিল ভক্তদের। সিনেমাটিতে আমির খান যে ব্যাট ব্যবহার করেছিলেন, সেটি পরবর্তীকালে নিলামে এক লাখ ৫৬ হাজার টাকায় বিক্রি হয়। ব্যাটটি ছিল এ অভিনেতার স্বাক্ষর করা। ব্যাটটির নিলাম থেকে পাওয়া টাকা সমাজসেবার কাজে বিলিয়ে দেওয়া হয়।  

‘মুঝসে শাদী করোগী’ সিনেমায় ‘জিনে কে হ্যায় চারদিন’ গানের দৃশ্যে সালমান খান একটি টাওয়েল ব্যবহার করেছিলেন। সেই টাওয়েল পরে ১,৪২,০০০ টাকায় নিলামে বিক্রি হয়।  

‘ও মাই গড’ সিনেমায় সিনেমাটির প্রথম দিকের একটি দৃশ্যে দোলনায় অক্ষয় কুমারকে আধ-শোয়া অবস্থায় দেখা যায়। সেই সময় সেই প্যান্ট পরেছিলেন সেটিও নিলামে তোলা হয়। যার দাম উঠেছিল ১৫ লাখ টাকা। ই টাকা মুক্তাঙ্গন এডুকেশন ইনস্টিটিউটের সাহায্যার্থে সেই টাকা দেওয়া হয়েছিল।  

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।