ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

মোশাররফ করিম এবার ‘ব্রোকার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
মোশাররফ করিম এবার ‘ব্রোকার’ মোশাররফ করিম

নতুন ওয়েব ফিল্ম নিয়ে হাজির হতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এবার তিনি পর্দায় আসছেন ‘ব্রোকার’ বা ‘দালাল’ হয়ে।

মোশাররফ করিমের সঙ্গে এতে আরও অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা, শহিদুল্লাহ সবুজ, মীর রাব্বি ও সাথি মাহমুদ। মুনতাহা বৃত্তার রচনায় ‘দ্য ব্রোকার’ পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।  

এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, সাধারণত আমি কাজ নিয়ে কখনো কথা বলি না, কারণ মনে হয় আমার কাজ নিজেই তার কথা বলে। আমি ‘দ্য ব্রোকার’-এর ট্রেলার দেখেছি এবং যেভাবে গল্পটি ফুটে উঠেছে তাতে আমি আনন্দিত। দ্য ব্রোকার মূলত একজনের ইচ্ছের বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়া এবং তার পরিণতি ভোগ করার গল্প।  

এর গল্পে দেখা যাবে, অনেক কিছুই করার চেষ্টা করেন জামিল, কিন্তু কোনো কিছুতেই সুবিধা করতে পারেন না তিনি। শেষ পর্যন্ত জামিল আর তার এক ছোট ভাই ফ্ল্যাট ভাড়া, বিক্রিসহ এ ধরনের নানা দালালির সঙ্গে জড়িয়ে পড়েন। কিন্তু জামিল নিজেকে দালাল বলতে নারাজ, তিনি ব্রোকার বলতেই স্বাচ্ছন্দ্যবোধ করেন।  

হঠাৎ জামিল জানতে পারেন তার মেয়ে দুর্লভ হৃদরোগে আক্রান্ত। সন্তানের এই অসুখ তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। এমন অবস্থায় নৈতিক সংকট এবং সিদ্ধান্ত গ্রহণের পরিণতিই ‘দ্য ব্রোকার’-এ প্রতিফলিত হয়েছে।  

আগামী শুক্রবার (১ অক্টোবর) ‘দ্যা ব্রোকার’ ওটিটি ফ্ল্যাটফর্ম জি ফাইভে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa