ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

বুবলীর সঙ্গেও অভিনয় করতে আপত্তি নেই অপুর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
বুবলীর সঙ্গেও অভিনয় করতে আপত্তি নেই অপুর! অপু ও বুবলী

ভালো গল্পের সিনেমার প্রস্তাব এলে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে কাজ করতে আপত্তি নেই বলে জানিয়েছেন আরেক চিত্রনায়িকা শবনম বুবলী। সম্প্রতি বাংলানিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটি জানিয়েছেন ‘বীর’খ্যাত এই অভিনেত্রী।

এবার অপু বিশ্বাস জানালেন, বুবলীর সঙ্গে কাজ করতে তারও কোনো আপত্তি নেই।

অপু বলেন, আমার ব্যক্তিগত জীবন নিয়ে ঝামেলা ছিল। সেটাও শুধু শাকিব খানের সঙ্গে। এর বাইরে আমার কারও সঙ্গে কোনো ঝামেলা নেই। এমনকি আমি পেশাদার জীবনেও ক্লিন। যেহেতু আমি পেশাদার শিল্পী, তাই কাজের ক্ষেত্রে কারও সঙ্গে কাজ করতে আপত্তি নেই।

আরও পডুন: অপু বিশ্বাসের সঙ্গেও কাজ করব: বুবলী

নির্দিষ্টভাবে নাম উল্লেখ না করলেও অপু আরও জানান, পেশাগতভাবে প্রত্যেক নায়িকাই তার সহশিল্পী। কাউকে আলাদাভাবে দেখন না তিনি। তাই তাদের সঙ্গে কাজ করতে আপত্তি নেই। গল্পের প্রয়োজনে যে কারো সঙ্গে কাজ করবেন।

সম্প্রতি ‘প্রেম প্রীতির বন্ধন’ ও ‘ঈশা খাঁ’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন অপু। এদিকে আগামী ১ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে বুবলীর ‘চোখ’ সিনেমাটি। এছাড়া কয়েকদিন আগে তিনি ‘তালাশ’সিনেমার শুটিং সম্পন্ন করেছেন।

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।