ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

রণবীর-আলিয়ার প্রতি রাতের হোটেল ভাড়া এক লাখের বেশি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
রণবীর-আলিয়ার প্রতি রাতের হোটেল ভাড়া এক লাখের বেশি রণবীর কাপুর-আলিয়া ভাট

বলিউড অভিনেতা রণবীর কাপুর নিজের ৩৯তম জন্মদিন পালন করতে প্রেমিকা আলিয়া ভাটের সঙ্গে যোধপুর পাড়ি জমিয়েছিলেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) সেখানে যান তারা।

 

এর পরদিন সোশ্যাল মিডিয়ায় দু’জনের একটি ছবি পোস্ট করে রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানান অভিনেত্রী আলিয়া ভাট। ছবিতে দেখা যায় রাজস্থানের পাহাড় ঘেরা এক জায়গায় একসঙ্গে সূর্যাস্ত দেখছে তারা।

ছবিটি ভাইরাল হওয়ার পর জানা যায় রাজস্থানের জাওয়াই নামের একটি জায়গায় ছিলেন রণবীর-আলিয়া। এটি জঙ্গলের মধ্যে একটি গ্রাম। সেখান থেকে জঙ্গল সাফারিতেও ঘুরে বেড়িয়েছেন তারা।  

এ বিষয়ে আরও জানা যায়, সুজান জাওয়াই নামের একটি ক্যাম্পে ছিলেন তারা। গ্রানাইট পাথরের পাহাড়ে মাঝে তৈরি এই ক্যাম্পটি। ঘন জঙ্গলের মাঝে এই ক্যাম্পের ক্যাম্পের এক রাতের ভাড়া শুনলে চমকে যাবে যে কেউ।

জানা যায়, ঐ ক্যাম্পের বিলাসবহুল সুইটে ছিলেন রণবীর-আলিয়া। যার ভাড়া প্রতি রাত পিছু ৯১ হাজার ভারতীয় রুপী। যা বাংলাদেশের হিসাবে প্রায় এক লাখ পাঁচ হাজার টাকা।  

বুধবার (২৯ সেপ্টেম্বর) যোধপুর থেকে মুম্বাই ফিরে আসেন আলিয়া-রণবীর। যোধপুর বিমানবন্দরে ভক্তদের ক্যামেরায় ফ্রেমবন্দী হন এই তারকা প্রেমিক যুগল।  

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।