ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

বিয়ে করছেন মৌনী রায়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
বিয়ে করছেন মৌনী রায় মৌনী রায়

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউড অভিনেত্রী মৌনী রায়। প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন হিন্দি সিরিয়াল ‘নাগিন’-এ অভিনয় করে পরিচিতি পাওয়া এ অভিনেত্রী।

 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আগামী বছরের জানুয়ারিতে প্রেমিক সূর্য নাম্বিয়ারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন মৌনী। দুবাইয়ে ব্যবসা করেন সূর্য। বেঙ্গালুরুর জৈন পরিবারে সন্তান তিনি। তাদের বিয়ের অনুষ্ঠান হবে দুবাই কিংবা ইতালিতে।  

মৌনীর জন্ম পশ্চিমবঙ্গের কোচবিহারে। এ বাঙালি অভিনেত্রী বিদেশে বিয়ে সেরে কোচবিহারের বাড়িতেও একটি অনুষ্ঠানের আয়োজন করবেন।

হিন্দি সিরিয়াল ‘নাগিন’-এ অভিনয় করে প্রথম জনপ্রিয়তা পান মৌনী। এতে অভিনয় করে ২০১৬ সালে সেরা অভিনেত্রী হিসেবে আইটিএ পুরস্কার পান এ বাঙালিকন্যা।

ছোটপর্দা পেরিয়ে বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন মৌনী। তার অভিনীত বলিউড সিনেমার মধ্যে রয়েছে ‘গোল্ড’, ‘লন্ডন কনফিডেনশিয়াল’।  

মুক্তির অপেক্ষায় রয়েছে মৌনী অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা। করণ জোহর পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, আলিয়া ভাট।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।