ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

পরিচালকের সঙ্গে রাত কাটানোর প্রস্তাবে কী বলেছিলেন স্নেহা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২১
পরিচালকের সঙ্গে রাত কাটানোর প্রস্তাবে কী বলেছিলেন স্নেহা অভিনেত্রী স্নেহা জৈন

রুপালি জগতে প্রায়ই কাস্টিং কাউচ, যৌন হেনস্তা, স্বজনপ্রীতিসহ নানা অভিযোগ ওঠে। অতীতে এসব বিষয়ে তেমন আলোচনা না হলেও গত কয়েক বছরে ধরে মুখ খুলতে শুরু করেছেন তারকারা।

 

এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী স্নেহা জৈন। বেশ কিছু হিন্দ ধারাবাহিকে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন তিনি। এ অভিনেত্রীও পরিচালকের কাছ থেকে কুপ্রস্তাব পেয়েছিলেন।  

ভারতীয় একটি সংবাদমাধ্যমে স্নেহা বলেন, ‘একবার দক্ষিণী সিনেমার একজন কাস্ট্রিং ডিরেক্টরের ফোন কল আসে। সে আমাকে সিনেমায় কাজের প্রস্তাব দেয়। চুক্তিপত্রে স্বাক্ষর করার জন্য আমি হায়দরাবাদে যাই। আমাকে আগেই জানানো হয়েছিল, সাইন করার সময়ে অর্ধেক পারিশ্রমিক দেবেন। ’ 

তিনি বলেন, ‘হায়দরাবাদ যাওয়ার পর কাস্টিং ডিরেক্টর বলেন- আপনাকে পরিচালকের সঙ্গে রাত কাটাতে হবে। এরপরই অর্ধেক পারিশ্রমিক দেওয়া হবে। শুনেই আমি তাকে বলেছিলাম, সেটা সম্ভব না। আমি এ ধরনের সিনেমার অংশ হতে চাই না। ’

২০১৬ সালে ‘কৃষ্ণাদাসী’ ধারাবাহিক নাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান স্নেহা। ধারাবাহিকটির পুরবা দেশমুখ চরিত্রে কয়েকটি এপিসোডে দেখা গিয়েছিল তাকে। ‘ক্রাইম পেট্রোল’-এর কিছু এপিসোডেও কাজ করেন স্নেহা।  

স্নেহা বর্তমানে ‘সাথ নিভানা সাথিয়া-টু’ সিরিয়ালে অভিনয় করছেন। গত বছর থেকে স্টার প্লাস টিভিতে প্রচার হচ্ছে এটি। গত জুনে নাটকটির ২০০তম পর্ব প্রচার হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২১
এনএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।