ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফিট থাকতে যোগব্যায়ামে ব্যস্ত বুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
ফিট থাকতে যোগব্যায়ামে ব্যস্ত বুবলী বুবলী

পর্দায় নিজেকে আকর্ষণীয় করে তুলে ধরতে তারকারা সবসময় ফিটনেস নিয়ে বেশ সচেতন থাকেন। সেক্ষেত্রে ব্যতিক্রম নয় চিত্রনায়িকা শবনম বুবলী।

নিজের সৌন্দর্য ধরে রাখতে নিয়মিত যোগব্যায়াম করেন ‘বীর’খ্যাত এই তারকা। প্রতিদিন সকালে তিনি যোগে নির্দিষ্ট সময় ব্যয় করেন।

বৃহস্পতিবার (০৭ অক্টোবর) সকালে নিজের ফেসবুক পেজে যোগব্যায়ামের বেশকিছু ছবি প্রকাশ করেছেন বুবলী। এতে কালো পোশাকে যোগের আসনে পোজ দিতে দেখা যাচ্ছে তাকে।  

এর আগে যোগব্যায়াম নিয়ে এক সাক্ষাৎকারে বুবলী জানান, জিমে ভর্তি হওয়ার পর যোগব্যায়ামের প্রায় ৪০টি আসন শিখেছেন তিনি। সুন্দর ও সুস্থ থাকতে মন ভালো রাখা জরুরি। আর তাই মনকে প্রফুল্ল রাখতে ও ফিট থাকতে প্রতিদিন নিয়মিত এক ঘণ্টা করে যোগব্যায়াম করেন তিনি।

সাধারণ প্রায় প্রতিদিন খালি পেটে সকালে ব্যায়াম করে থাকেন এই অভিনেত্রী। তবে শুটিং থাকলে সন্ধ্যা কিংবা সুযোগ বুঝে যোগব্যায়াম সেরে নেন তিনি।

সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে বুবলীর। এরপর থেকে তার মুক্তি পাওয়া ১০টি সিনেমার নায়ক ছিলেন শাকিব।

গত ১ অক্টোবর মুক্তি পেয়েছে বুবলী অভিনীত সিনেমা ‘চোখ’। এই সিনেমার মাধ্যমে প্রথমবার শাকিবের বাইরে অন্য নায়কের বিপরীতে পর্দায় দেখা গেল তাকে।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।