ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা-বাবার পছন্দে দ্বিতীয় বিয়ে করবেন নোবেল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
মা-বাবার পছন্দে দ্বিতীয় বিয়ে করবেন নোবেল মঈনুল আহসান নোবেল

সমালোচিত গায়ক মঈনুল আহসান নোবেলকে তালাকের নোটিশ পাঠিয়েছেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল। তালাকের নোটিশ হাতে পাওয়ার বিষয়টি স্বীকারও করেন নোবেল।

তবে বিষয়টি নিয়ে মোটেই বিচলিত নন তিনি। মা-বাবার পছন্দে দ্বিতীয় বিয়ে করতে চান বলে জানিয়েছেন তিনি।  

সামাজিক মাধ্যমে মেহরুবা সালসাবিলের সঙ্গে পরিচয় হয় নোবেলের। এরপর ২০১৯ সালের ১৫ নভেম্বর বিবাহ করেন তারা। ভালোবাসার সংসার টিকলো না তাদের। তাই আর ভুল করতে চান না নোবেল।

এ বিষয়ে তিনি বলেন, ‘আমি ২৫ বছরের একটা ছেলে। আরেকটা বিয়ে করে ফেলব। আমার বহু জায়গা থেকে প্রস্তাব আছে। এবার আমি বিয়ে করব বাবা-মায়ের পছন্দে। ’

নোবেল জানিয়েছেন তিনি গান নিয়ে ব্যস্ত রয়েছেন। ‘ডিভোর্স’ শিরোনামের নতুন গান নিয়ে আসছেন তিনি। এরইমধ্যে গানটির লেখা ও কম্পোজের কাজও শেষ হয়েছে। শিগগিরই রেকর্ডিং শেষে গানটি প্রকাশ হবে।  

গত ১১ সেপ্টেম্বর নোবেলের ঢাকার বাসার ঠিকানায় তালাকনামা পাঠায় সালসাবিল। বিষয়টি বুধবার (৬ অক্টোবর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন সালসাবিল।

তালাক দেওয়ার কারণ জানিয়ে তিনি বলেন, ‘নোবেল মানসিকভাবে অসুস্থ, চরম মাদকাসক্ত, নারীনেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করত। সবকিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে আমি তাকে ডিভোর্সের সিদ্ধাান্ত নিয়েছি। ’

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।