ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রমোদতরীতে মাদক পাওয়া যায়নি: এনসিপি

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২১
প্রমোদতরীতে মাদক পাওয়া যায়নি: এনসিপি আরিয়ান খান

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান মাদক মামলায় গ্রেফতার হয়ে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রয়েছে। একটি প্রমোদতরীর মাদক পার্টি থেকে ২ অক্টোবর রাতে আরিয়ানসহ মোট আট জনকে আটক করে এনসিবি।

 

এরপর দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার দেখায় এনসিবি। বিষয়টি নিয়ে ভারতের রাজনৈতিক মহলেও আলোচনা শুরু হয়েছে। ভারতের দ্য ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি (এনসিপি) এ ঘটনাকে নাটক বলছে।

দলটির মুখপাত্র নবাব মালিক বলেন, ‘এই অভিযান ছিল ভুয়া। প্রমোদতরীতে তারা কোনো মাদক পায়নি। ’ 

এনসিপির এ নেতার অভিযোগ, একটি ভিডিওতে আরিয়ান খানকে নিয়ে আসার সময় গোসাভি নামের একজনকে দেখা গেছে, যিনি এনসিবির কর্মকর্তা নন। লোকটির সামাজিক মাধ্যমের প্রোফাইল বলছে, মালয়েশিয়ার কুয়ালালামপুরভিত্তিক বেসরকারি গোয়েন্দা তিনি। ‌ 

আরেকটি ভিডিওর কথা উল্লেখ করে তিনি বলেন, ‘যেখানে দেখা গেছে- আরবাজ মার্চেন্টকে নিয়ে যাচ্ছেন দু’জন লোক, তাদের একজন বিজেপি সদস্য। যদি তারা এনসিবির কর্মকর্তা না হন, তাহলে তারা কেন আরিয়ান খান ও আরবাজ মার্চেন্টকে ধরে আনেন। ’ 

তবে নবাব মালিকের এই দাবির পক্ষে কোনো প্রমাণ নেই বলে দাবি বিজেপির। তাদের দাবি, যদি এমন কিছু হতো, তাহলে আদালত শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিন মঞ্জুর করতেন। ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবিও বলেছে, এমন দাবি ভিত্তিহীন।  

গোয়ামুখী একটি প্রমোদতরি থেকে মাদক উদ্ধারের অভিযানের পর এখন পর্যন্ত আরিয়ান খানসহ ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) মুম্বাইয়ের এসপ্ল্যানেড আদালতে নেওয়া হয় আরিয়ানসহ বেশ কয়েকজনকে। এদিন আরিয়ানসহ ৬ জনেকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।