ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

‘সরদার উধম’র সাফল্যে উচ্ছ্বসিত ভিকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
‘সরদার উধম’র সাফল্যে উচ্ছ্বসিত ভিকি ভিকি কৌশল

ভারতের স্বাধীনতার ইতিহাসে সরদার উধম সিং এক হারিয়ে যাওয়া চরিত্র। যার নাম খুব একটা উচ্চারিত হয় না।

এই বিপ্লবীর গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘সরদার উধম’। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন ভিকি কৌশল।

পরিচালক সুজিত সরকার পরিচালিত সিনেমাটি ১৬ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্মে অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে। মুক্তি পর বেশ সাড়া ফেলেছে এটি। বিপ্লবীবেশে প্রশংসা কুড়াচ্ছেন ভিকি কৌশল। তার অভিনয়ে দেখে ইরফান খানের স্ত্রী সুতপা শিকদারও মুগ্ধ হয়েছেন।

এছাড়া আইএমডিবি-তেও (৯.২ রেটিং) অন্যতম সেরা সিনেমার তকমা পেয়েছে ‘সর্দার উধম’। যে সাফল্যের জোয়ারে উচ্ছ্বসিত ‘উরি’খ্যাত অভিনেতা।

ভিকির অভিনয় সুতপা শিকদারকে আবেগাপ্লুত করেছে। তিনি জানান, এই সিনেমাতে ভিকির অভিনয় তাকে ইরফানের কাঁচা বয়সের কথা মনে করিয়ে দিয়েছে। যেসময়ে তিনি ন্যাশনাল স্কুল অব ড্রামায় পড়তেন।  

এর আগে অবশ্য ভিকির ‘প্রেমিকা’ ক্যাটরিনা কাইফও সিনেমাটি দেখে তার প্রশংসা করেছেন। অভিনেত্রী তাকে ‘বিশুদ্ধ প্রতিভা’ বলে আখ্যায়িত করেছেন।

সুজিতের এই সিনেমাতে সরদার উধম সিংয়ের চরিত্রে প্রথমে ইরফান খান অভিনয় করার কথা ছিল। কিন্তু ইরফানের আকস্মিক মৃত্যুর ফলে, সুজিত সরকার ভিকি কৌশলকে বেছে নেন।

বাংলাদেশ সময়: ১০৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa