ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শার্লিনের নামে পাল্টা মামলা করবেন রাজ-শিল্পা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
শার্লিনের নামে পাল্টা মামলা করবেন রাজ-শিল্পা! রাজ কুন্দ্রা, শিল্পা শেঠি ও শার্লিন চোপড়া

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার নামে গত ১৪ অক্টোবর মামলা দায়ের করেন আরেক অভিনেত্রী শার্লিন চোপড়া। এবার শার্লিন চোপড়ার নামে পাল্টা মামলা করতে যাচ্ছেন শিল্পা-রাজ দম্পতি।

 

রাজ ও শিল্পার আইনজীবীরা ভারতীয় সংবাদমাধ্যমকে জানান, তারা শার্লিনের বিরুদ্ধে মানহানির মামলা করতে যাচ্ছেন। আর তা হবে কমপক্ষে ৫০ কোটি রুপির। ১৮৬০ সালের ভারতীয় দণ্ডবিধির কয়েকটি ধারায় মামলার প্রস্তুতি নিচ্ছেন আইনজীবীরা।  

এর আগে, শার্লিন যৌন হয়রানি, প্রতারণা ও অপরাধমূলক আচরণের অভিযোগ এনে রাজের বিরুদ্ধে মামলা দায়ের করেন। তবে মামলায় শুধু রাজ কুন্দ্রা নন, শিল্পা শেঠিকেও জড়ানো হয়েছে।

তারও আগে পর্ন ভিডিও তৈরি করে তা বিভিন্ন অ্যাপে প্রচারের অভিযোগে গত ১৯ জুলাই রাজকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ।  গত ১৫ সেপ্টেম্বর মুম্বাই ম্যাজিস্ট্রেট কোর্টে রাজের বিরুদ্ধে ১৫০০ পাতার চার্জশিট জমা দেয় মুম্বাই পুলিশ।  

এই মামলায় গত ১৮ সেপ্টেম্বর মহারাষ্ট্র আদালতে জামিন আবেদন করেন রাজের আইনজীবী। দু’দিন পর ২০ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি বন্ডে সই দিয়ে জামিন পান রাজ।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa