ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

আইপিএলে দল কিনবেন রণবীর-দীপিকা!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
আইপিএলে দল কিনবেন রণবীর-দীপিকা! রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল কিনতে আগ্রহ প্রকাশ করেছেন বলিউডের তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, কোনও এক শিল্পপতির সঙ্গে মিলে দল কেনার দরপত্র জমা দেবেন এ তারকা দম্পতি।

 

ক্রিকেট এবং বলিউডের মেলবন্ধন নতুন কিছু নয়। ২০০৮ সালে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি কিনেছেন শাহরুখ খান, প্রীতি জিনতা, শিল্পা শেট্টির মতো তারকারা। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছেন রণবীর-দীপিকারের নাম।

ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমের আরও জানায়, আইপিএলের মাধ্যমে ক্রিকেট ব্যবসায় নামতে আগ্রহী রণবীর ও দীপিকা। শোনা যাচ্ছে এরইমধ্যে দরপত্র তুলেও ফেলেছেন। জমা দেবেন কি না সেটাই এখন দেখার বিষয়।  

তবে নতুন দল কোন কোন শহর থেকে নেওয়া হবে সেই নিয়ে এখনও কিছু জানা যায়নি। ভারতীয় ক্রিকেট মহলে জোর জল্পনা-কল্পনা চলছে এ নিয়ে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ড সূত্র অনুযায়ী, আইপিএলের নতুন দল পাওয়ার ব্যাপারে এগিয়ে আহমেদাবাদ এবং লক্ষ্ণৌ। দল কিনলে এই তারকা দম্পতিকে এখান থেকেই একটি দল নিতে হবে।  

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa