ঢাকা, বুধবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

যশের সঙ্গে হানিমুনে নুসরাত!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
যশের সঙ্গে হানিমুনে নুসরাত! নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত

লম্বা সময় কলকাতায় ছিলেন টলিউড তারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। এবার জীবনকে উদযাপন করতে কলকাতা ছেড়ে বেড়িয়ে পড়লেন তারা।

 ইন্সটাগ্রামে বিমানবন্দরে নিজেদের ছবি পোস্ট করে ভক্তদের সারপ্রাইজ দিয়েছেন নুসরাত ও যশ।  

ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন নুসরাত। যেখানে একটিতে যশের সঙ্গেও দেখা গেছে তাকে। আর রানওয়ের সামনে থেকে একটি ছবি পোস্ট করেছেন যশও।  

ভক্তদের ধারণা, কাশ্মীরে ঘুরতে যাচ্ছেন যশ ও নুসরাত। তাদের ছবি দেখার পর অনেকেই প্রশ্ন করেছেন, ঈশানও তাদের সঙ্গে রয়েছে কি না? তবে এই ট্যুর কিংবা ঈশানকে নিয়ে কোনো মন্তব্য করেননি নুসরাত ও যশ।

সম্প্রতি যশ দাশগুপ্তকে ‘স্বামী’ হিসেবে সোশ্যাল মিডিয়ায় স্বীকার করেছেন নুসরত জাহান । যশের জন্মদিনের কেকে নুসরাত স্পষ্ট লিখে দেন সন্তানের বাবা যশ।  

গত আগস্টে পুত্র সন্তান ঈশানের জন্ম দেন নুসরাত। যদিও ছেলের ছবি এখনও শেয়ার করেননি নুসরাত বা যশ কেউই। নুসরাত স্পষ্ট জানিয়েছেন, এই সিদ্ধান্ত পুরোটাই ঈশানের বাবা যশের এপর নির্ভর করছে। যশ যেদিন চাইবে, সেদিনই তিনি ছেলের ছবি শেয়ার করবেন।  

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa