ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

শয্যাশায়ী অঙ্কুশ, হতে পারে অস্ত্রোপচার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
শয্যাশায়ী অঙ্কুশ, হতে পারে অস্ত্রোপচার অঙ্কুশ

নিজের শরীরের প্রতি অবহেলা করে ঝুঁকি নিয়ে প্রায় ৫০ দিন সিনেমার শুটিং করেছেন কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরা। এতেই বেঁধেছে বিপত্তি! এখন তিনি  শয্যাশায়ী এবং তার শরীরে হতে পারে অস্ত্রোপচারও।

টেলিভিশন রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিংয়ের সময় পা ভাঙে অঙ্কুশের। আর এই অবস্থা নিয়েই প্রায় দুই মাসের শুটিং চালিয়ে গেছেন তিনি। পাশাপাশি ছিল রিয়্যালিটি শো-এর কাজও। যে কারণে এখন তার অবস্থা আরও জটিল হয়েছে।

পায়ের ব্যথা অসম্ভবভাবে বেড়ে যাওয়ায় বাধ্য হয়েই অঙ্কুশকে বন্ধ রাখতে হয়েছে নতুন সিনেমার শুটিং। বর্তমানে প্রায় শয্যাশায়ীই তিনি। এককথায় দারুণ কাহিল হয়ে পড়েছেন অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যমকে অঙ্কুশ জানান, বর্তমানে তার পায়ের ব্যথা এতটাই বেড়ে গেছে যে, তিনি পা পর্যন্ত নাড়াতে পারছেন না। রয়েছে মারাত্মক যন্ত্রণা। আপাতত তাকে ১০ দিনের মতো সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন ডাক্তার। সেই নির্দেশই অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন তিনি। এছাড়া অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে বলেও জানিয়েছে এই তারকা।  

এদিকে ‘লাভ ম্যারেজ’ সিনেমার শুটিং বন্ধ বলে মন খারাপ অঙ্কুশের। এতে তার বিপরীতে অভিনয় করছেন প্রেমিকা ঐন্দ্রিলা।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa