ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

১৫০ পর্বে ‘জমিদার বাড়ি’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
১৫০ পর্বে ‘জমিদার বাড়ি’ 

জমিদারী প্রথা শেষ হলেও বংশ পরম্পরায় তাদের শরীরে রয়ে গেছে জমিদারীর অহংকার। তারা মানতেই চায় না এ এক নতুন সমাজ, তাদের জমিদারী এখন আর নেই! কিন্তু তা না থাকলেও, জমিদারী প্রথার মতোই শ্রেণি বৈষম্য এখনো সমাজের রন্ধ্রে রন্ধ্রে।

এই বিষয়টি পর্দায় দেখানো হচ্ছে ধারাবাহিক নাটক ‘জমিদার বাড়ি’র মাধ্যমে। বুধবার (২৭ অক্টোবর) রাত ৯টা ২০ মিনিটে বৈশাখী টেলিভিশনে প্রচার হতে যাচ্ছে নাটকটির ১৫০তম পর্ব।  

তারকাবহুল নাটকটি নির্মিত হয়েছে বৈশাখী টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলনের গল্পে। নিজের সংলাপ ও চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন সাজ্জাদ হোসেন দোদুল।  

এতে অভিনয় করেছেন মনোজ সেনগুপ্ত, শম্পা রেজা, আ খ ম হাসান, নাদিয়া মীম, শিল্পী সরকার অপু, সুব্রত, মোমেনা চৌধুরী, মিলন ভট্ট, সিফাত, ইমতু, রাশেদ মামুন অপু প্রমুখ।

১৫০ পর্ব প্রচার উপলক্ষে পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল বলেন, দর্শকদের অকৃত্রিম ভালোবাসাই নাটকটিকে এতদূর নিয়ে এসেছে। বিশেষ করে নাটকটি মানসম্পন্ন করার জন্য অভিনয়শিল্পীদের আন্তরিকতা এবং আমার চেষ্টার কোনো কমতি ছিল না।  

প্রতি সপ্তাহে মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ২০ মিনিটে বৈশাখী টেলিভিশনে নাটকটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa