ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

জামিন হয়নি আরিয়ানের, রায় বুধবার দুপুরে

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
জামিন হয়নি আরিয়ানের, রায় বুধবার দুপুরে আরিয়ান খান

মুম্বাই আদালত আরিয়ান খানের জামিনের শুনানি মঙ্গলবারও (২৬ অক্টোবর) অসমাপ্ত রেখেছে। বুধবার (২৭ অক্টোবর) দুপুর দেড়টা নাগাদ শুনানি শেষে রায় দেবে আদালত।

 

মাদককাণ্ডে গ্রেফতার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ানের মামলার শুনানির বিষয়ে এমনটিই জানিয়েছেন মুম্বাই হাইকোর্ট।

মঙ্গলবার আরিয়ানের জামিনের বিরোধিতা করে এনসিবি উচ্চ আদালতকে জানায়, আরিয়ান মাদক গ্রহণ করেছেন এবং আন্তর্জাতিক মাদক পাচার চক্রের সঙ্গে জড়িত। এছাড়া শাহরুখ খানের ম্যানেজার মামলার সাক্ষীদের প্রভাবিত করেছেন।

পাল্টা যুক্তিতে প্রশ্ন রেখে আরিয়ানের আইনজীবী ভারতের সাবেক অ্যাটর্নি জেনারেল (এজিআই) মুকুল রোহাতজি বলেন, আরিয়ানের কাছ থেকে কোনও মাদক উদ্ধার হয়নি এবং মেডিক্যাল পরীক্ষায়ও প্রমাণ হয়নি তিনি মাদক গ্রহণ করেছেন। আরবাজ মার্চেন্টের জুতা থেকে ৬ গ্রাম চরস উদ্ধার করা হয়েছে, কিন্তু মার্চেন্ট তা অস্বীকার করেছেন। তিনি আরিয়ানের বন্ধু, এর বাইরে তিনি কিছুই জানেন না। কেন এই ছেলে ২০ দিন ধরে জেলে?

অন্যদিকে, জ্যেষ্ঠ আইনজীবী অমিত দেশাই আদালতে আরিয়ান ও অচিতের হোয়াটসঅ্যাপ চ্যাটের কপি দাখিল করে বলেন, বর্তমান মামলার সঙ্গে আরিয়ানের হোয়াটসঅ্যাপ আলাপের কোনও সম্পর্ক নেই।

মামলায় প্রভাব বিস্তারে এনসিবির অভিযোগ প্রসঙ্গে আইনজীবী মুকুল রোহাতজি বলেন, এনসিবি বলেছে মামলার সাক্ষীদের ওপর প্রভাব বিস্তার করা হয়েছে এবং তাদের কাছে প্রমাণ আছে। কিন্তু আরিয়ান এমন কিছুই করেননি। আরিয়ানের পক্ষে তিনি সব অভিযোগ অস্বীকার করেন।

এদিকে, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দিতে ঘুষ লেনদেনের অভিযোগ উঠেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) আঞ্চলিক পরিচালক (মুম্বাই প্রধান) সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে। এই অভিযোগ তোলেন মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সেইল।  

তার অভিযোগ, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দিতে ২৫ কোটি রুপির অর্থ লেনদেন হয়েছে এবং এর মধ্যে ৮ কোটি রুপি পেয়েছেন সমীর ওয়াংখেড়ে। যদিও এ অভিযোগ অস্বীকার করেছেন এনসিবির এ কর্মকর্তা। কিন্তু হোয়াটসঅ্যাপ চ্যাটে প্রমাণ আছে বলে দাবি করেছেন প্রভাকর।

এর আগে টানা তিন বার এনডিপিএসের বিশেষ আদালতে আরিয়ানের জামিন আবেদন খারিজ হয়। এ কারণেই বাধ্য হয়ে মুম্বাই হাইকোর্টের দারস্থ হলে মঙ্গলবার আরিয়ানের জামিন শুনানির দিন নির্ধারিত হয়। কিন্তু এদিনও আরিয়ানের জামিন আবেদনের বিরোধিতা করে এনসিবি।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa